1. [email protected] : dalim :
  2. [email protected] : dalim1 :
শুক্রবার, ২৫ জুন ২০২১, ১০:৫৬ পূর্বাহ্ন

চাষারা থেকে লেগুনা চুরি: আদালতে চুরির দায় স্বীকার

  • প্রকাশিত হয়েছে : শুক্রবার, ২৮ মে, ২০২১
  • ৬৩ বার পঠিত হয়েছে

ল লাইফ রিপোর্টঃ নারায়ণগঞ্জ সদরের একটি লেগুনা চুরির মামলায় সন্দেহভাজন আসামী সুমন চুরির দায় স্বীকার করে আদালতে ১৬৪ ধারায় স্বীকারোক্তিমূলক জবানবন্দি দিয়েছেন।
গত ২৬শে মে বুধবার বিকেলে নারায়ণগঞ্জ সিনিয়র জুডিসিয়াল ম্যাজিস্ট্রেট মোঃ কাউছার আলমের আদালতে আসামী সুমন জবানবন্দিটি রেকর্ড করেন। সুমন ফতুল্লা নন্দলালপুর আলীগঞ্জ এলাকার ভাড়াটিয়া মোঃ শাহীন মোল্লার ছেলে।
বিষয়টি নিশ্চিত করে কোর্ট পুলিশের সহকারী উপ-পরিদর্শক (এএসআই) মোঃ রোকনুজ্জামান বলেন, নারায়ণগঞ্জ সদরের একটি লেগুনা চুরির দায় স্বীকার করে বিজ্ঞ আদালতে ১৬৪ ধারায় জবানবন্দি প্রদান করেছেন।
আদালত সূত্রে জানা যায়, মামলার বাদী কাজী ফরহাদ উদ্দীনের ড্রাইভার গত ২১শে মে রাত ১০ টার সময় নারায়ণগঞ্জ চাষারার রাইফেল ক্লাবের মোড়ে গাড়িটি রেখে বাসায় চলে যায়। পরেরদিন সকাল ৬ টায় এসে যথাস্থানে গাড়িটি খুঁজে না পেয়ে ড্রাইভার বিষয়টি তার মালিক কাজী ফরহাদ উদ্দীনকে জানান।
ঐদিন দুপুরেই অজ্ঞাতনামা এক ফোন নাম্বার দিয়ে ফরহাদ উদ্দীনকে কল দেয় চোর। ফোনে তার কাছে লেগুনাটি ফেরত পেতে ৫০ হাজার টাকা মুক্তিপন চাওয়া হয় । পরে ফরহাদ নারায়ণগঞ্জ সদর থাআনায় অজ্ঞাতনামা আসামী করে একটি চুরির মামলা দায়ের করেন।

অনুগ্রহ করে সামাজিক যোগাযোগ মাধ্যমে শেয়ার করুন

এ সম্পর্কীত আরো সংবাদ