1. [email protected] : dalim :
  2. [email protected] : dalim1 :
শনিবার, ২৯ জানুয়ারী ২০২২, ০৬:৪৯ পূর্বাহ্ন

ধর্ষণ-ভ্রূণ হত্যা: সাংবাদিক শাকিলের জামিন শুনানি ১৭ জানুয়ারি

  • প্রকাশিত হয়েছে : সোমবার, ৬ ডিসেম্বর, ২০২১
  • ৩৪ বার পঠিত হয়েছে

ল লাইফ রিপোর্টঃ একটি বেসরকারি টেলিভিশনের নারী উপস্থাপিকাকে ধর্ষণ ও ভ্রূণ হত্যার অভিযোগে করা মামলায় সাংবাদিক শাকিল আহমেদ আত্মসমর্পণ করে জামিন আবেদন করেছেন। এ বিষয় শুনানির জন্য আগামী ১৭ জানুয়ারি দিন ধার্য করেছেন আদালত।

সোমবার (৬ ডিসেম্বর) ঢাকা মহানগর দায়রা জজ কে এম ইমরুল কায়েশের আদালতে তিনি আইনজীবীর মাধ্যমে আত্মসমর্পণ করে জামিন আবেদন করেন। আদালত এ বিষয় শুনানির জন্য ১৭ জানুয়ারি দিন ধার্য করেন।

আদালতের অতিরিক্ত পাবলিক প্রসিকিউটর তাপস কুমার পাল বিষয়টি নিশ্চিত করেছেন।

জানা গেছে, গত ৮ নভেম্বর আসামি শাকিল আহমেদ হাইকোর্টে আত্মসমর্পণ করে জামিন প্রার্থনা করেন। বিচারপতি শেখ মো. জাকির হোসেন ও বিচারপতি খিজির হায়াতের সমন্বয়ে গঠিত হাইকোর্ট বেঞ্চ শুনানি শেষে তাকে চার সপ্তাহের আগাম জামিন দেন।

এরপর তাকে বিচারিক আদালতে আত্মসমর্পণের নির্দেশ দেওয়া হয়। নির্দেশনা অনুযায়ী আসামি আত্মসমর্পণ করে জামিন আবেদন করেন।

তবে মামলার নথি ম্যাজিস্ট্রেট আদালতে থাকায় তা তলব করা হয়েছে। একই সঙ্গে জামিন শুনানির জন্য আগামী ১৭ জানুয়ারি দিন ধার্য করেন আদালত।

গত ৪ নভেম্বর রাতে বেসরকারি টেলিভিশন চ্যানেলের এক নারী উপস্থাপিকা বাদী হয়ে গুলশান থানায় মামলা করেন।

মামলার অভিযোগ থেকে জানা গেছে, ওই নারী চিকিৎসকের সঙ্গে শাকিল আহমেদের প্রেমের সম্পর্ক হয়। পরে ওই নারীকে বিয়ে করার আশ্বাস দেন তিনি। সম্পর্কের একপর্যায়ে ওই নারী অন্তঃসত্ত্বা হয়ে পড়েন। পরে শাকিল কৌশলে ওই নারীর গর্ভপাত ঘটান। এরপর শাকিল তাকে আর বিয়ে করতে রাজি হননি।

অনুগ্রহ করে সামাজিক যোগাযোগ মাধ্যমে শেয়ার করুন

এ সম্পর্কীত আরো সংবাদ