1. [email protected] : dalim :
  2. [email protected] : dalim1 :
বৃহস্পতিবার, ২৮ অক্টোবর ২০২১, ০৭:১১ পূর্বাহ্ন

পর্নোগ্রাফিতে রাজি না হওয়ায় স্ত্রীকে নির্যাতন, স্বামীর কারাদণ্ড

  • প্রকাশিত হয়েছে : সোমবার, ২ আগস্ট, ২০২১
  • ৫৯ বার পঠিত হয়েছে

ল লাইফ রিপোর্টঃ নারায়ণগঞ্জের সোনারগাঁয়ে পর্নোগ্রাফি ভিডিও তৈরিতে রাজি না হওয়ায় স্ত্রীকে নির্যাতন করে বাড়িছাড়া করার দায়ে মোরসালিন নামে এক যুবককে এক বছর কারাদণ্ড দিয়েছেন ভ্রাম্যমাণ আদালত।

রবিবার (০১ আগস্ট) দুপুরে উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) মো. আতিকুল ইসলাম ভ্রাম্যমাণ আদালত বসিয়ে তাকে কারাদণ্ড দেন। দণ্ডপ্রাপ্ত মোরসালিন (৩২) উপজেলার বৈদ্যেরবাজার ইউনিয়নের পঞ্চবটি গ্রামের ফজর আলীর ছেলে।

ভ্রাম্যমাণ আদালত সূত্রে জানা যায়, সোনারগাঁ পৌরসভার এক তরুণীকে বছরখানেক আগে অপহরণের পর বিয়ে করে মোরসালিন। বিয়ের পর থেকে পর্নো ভিডিও তৈরির চাপ দেওয়া হচ্ছিল। এতে রাজি না হওয়ায় দেড় লাখ টাকা যৌতুক দাবি করে। যৌতুক দিতে না পারায় শুরু হয় নির্যাতন। গত শুক্রবার সকালে আবার নির্যাতন করা হয়। ওই দিন দুপুরে উপজেলা নির্বাহী কর্মকর্তার কাছে অভিযোগ দেন ভুক্তভোগী। অভিযোগের পরিপ্রেক্ষিতে মোরসালিনকে রবিবার আটক করে পুলিশ।

ভুক্তভোগী জানান, তার স্বামী মাদক সেবন ও বিক্রির সঙ্গে জড়িত। পর্নো ভিডিও করতে রাজি না হওয়ায় তাকে নির্যাতন করা হয়। গত ৮ জুলাই স্বামী তার বন্ধুদের সঙ্গে অনৈতিক কাজ করতে বলেছিল। এতে রাজি না হওয়ায় মারধর করা হয়। পরে তাকে হাসপাতালে ভর্তি করা হয়।

ইউএনও আতিকুল ইসলাম বলেন, মোরসালিনকে জিজ্ঞাসাবাদ করলে বিষয়টি স্বীকার করে। পরে তাকে এক বছর কারাদণ্ড দিয়ে কারাগারে পাঠানো হয়।

অনুগ্রহ করে সামাজিক যোগাযোগ মাধ্যমে শেয়ার করুন

এ সম্পর্কীত আরো সংবাদ