1. [email protected] : dalim :
  2. [email protected] : dalim1 :
সোমবার, ২০ সেপ্টেম্বর ২০২১, ০৬:৩৯ পূর্বাহ্ন
শিরোনাম
কুড়িগ্রাম জেলা ও দায়রা জজকে যুক্তিতর্কের জাবেদা কপি প্রদানের নির্দেশ উচ্চ আদালতের ডিআইজি প্রিজনস পার্থ গোপাল বণিক কারাগারে ফখরুলসহ ৩৯ জনের বিরুদ্ধে অভিযোগ গঠনের শুনানি ২১ নভেম্বর বিএনপি নেতা দুলুর বিরুদ্ধে দুর্নীতি মামলা চলবে খালেদা জিয়ার বিরুদ্ধে অভিযোগ গঠনের শুনানি ৩১ অক্টোবর ৪৬০ কোটির মালিক কম্পিউটার অপারেটর নুরুল ফের রিমান্ডে ‘ইভ্যালির চেয়ারম্যান-এমডি প্রতারক চক্রের লিডার’ ভুল চিকিৎসায় পুরুষত্বহীনতার অভিযোগ:২৪ ঘন্টার মধ্যে ওসিকে মামলা নেয়ার নির্দেশ দিলেন ম্যাজিষ্ট্রেট ফেনীর দাদনার খাল দখল ও দুষণের অভিযোগ:স্বপ্রণোদিত হয়ে তদন্তের নির্দেশ দিলেন স্পেশাল ম্যাজিস্ট্রেট ফেনীর দাদনার খাল দখল ও দুষণের অভিযোগ:স্বপ্রণোদিত হয়ে তদন্তের নির্দেশ দিলেন স্পেশাল ম্যাজিস্ট্রেট

বিধিনিষেধ লঙ্ঘন : ১৩৩ জনকে আদালতের জরিমানা

  • প্রকাশিত হয়েছে : রবিবার, ২৫ জুলাই, ২০২১
  • ৩৮ বার পঠিত হয়েছে

ল লাইফ রিপোর্টঃ করোনা সংক্রমণ প্রতিরোধে সারাদেশে তৃতীয় দিনের মতো চলছে কঠোর লকডাউন (বিধিনিষেধ)। এদিন বিধিনিষেধ লঙ্ঘন করায় ডিএমপি অধ্যাদেশ আইনে ১৩৩ জনকে ১০০ টাকা করে জরিমানা করেছেন ঢাকার চিফ মেট্রোপলিটন ম্যাজিস্ট্রেট আদালত।

রোববার (২৫ জুলাই) ঢাকার চিফ মেট্রোপলিটন ম্যাজিস্ট্রেট শাহিনুর রহমান ও ধীমান চন্দ্র মন্ডল এই জরিমানা করেন। জরিমানার টাকা দেয়ার পর হাজতখানা থেকে তাদের ছেড়ে দেয়া হয়।

আদালতের হাজতখানার কর্মকর্তা পুলিশের উপ-পরিদর্শক শহিদুল ইসলাম বলেন, কঠোর বিধিনিষেধের তৃতীয় দিনে ঢাকার বিভিন্ন এলাকা থেকে ১৩৩ জনকে আদালতে আনা হয়। তাদের প্রত্যেককে ডিএমপি অধ্যাদেশ আইনে ১০০ টাকা করে জরিমানা করা হয়। জরিমানার টাকা দেয়ার পর হাজতখানা থেকে তাদের ছেড়ে দেয়া হয়েছে।

অনুগ্রহ করে সামাজিক যোগাযোগ মাধ্যমে শেয়ার করুন

এ সম্পর্কীত আরো সংবাদ