1. [email protected] : dalim :
  2. [email protected] : dalim1 :
সোমবার, ২৫ অক্টোবর ২০২১, ০৭:৩৬ পূর্বাহ্ন
শিরোনাম
আট মাসেও প্রতিবেদন না দেওয়ায় আদালতের উষ্মা আবরার হত্যা : ২৫ আসামির মৃত্যুদণ্ড চায় রাষ্ট্রপক্ষ মণ্ডপে হামলা: নুরের দলের ৭ নেতাকর্মী রিমান্ডে বরগুনার আদালতে ব্যতিক্রমী রায়:মাদক মামলায় দোষী সাব্যস্ত আসামীকে ৭ শর্তে প্রবেশন দিয়েছে আদালত সোনাগাজীতে বদর মোকাম খালে অবৈধ বাঁধে জলাবদ্ধতা,ডুবে গেছে ফসল:ব্যবস্থা নিতে ম্যাজিস্ট্রেটের স্বপ্রণোদিত আদেশ আবরার হত্যা: রাষ্ট্রপক্ষের যুক্তি উপস্থাপন ২৪ অক্টোবর বদরুন্নেসা কলেজের শিক্ষক রুমা সরকার রিমান্ডে বারাহিপুরে চাঞ্চল্যকর ফেসবুক লাইভে স্ত্রী খুনের মামলায় টুটুলের মৃত্যুদন্ড আদালতের পরিদর্শনে ধরা পড়ল এসি ল্যান্ড অফিসের নামজারি কার্যক্রমের ভয়াবহ অনিয়ম Producing a aktionär Porch Pitch

বেআইনী আপোষ করে আসামী বাঁচানোর চেষ্টা:ইউপি চেয়ারম্যান ও তদন্ত কর্মকর্তাকে তলব করলেন সিজেএম

  • প্রকাশিত হয়েছে : সোমবার, ৬ সেপ্টেম্বর, ২০২১
  • ৪৯ বার পঠিত হয়েছে

ল লাইফ রিপোর্টঃ নারায়ণগঞ্জের আইড়াইহাজারে গুরুতর জখম ও হত্যাচেষ্টার মামলায় বেআইনীভাবে আপোষ করায় সংশ্লিষ্ট এলাকার চেয়ারম্যান ও মামলার তদন্ত কর্মকর্তাকে সশরীরে আদালতে হাজির হয়ে কারণ দর্শানোর নির্দেশ  দিয়েছেন নারায়ণগঞ্জের চীফ জুডিসিয়াল ম্যাজিস্ট্রেট (সিজেএম) ফারহানা ফেরদৌস। গত ৩ সেপ্টেম্বর বৃহস্পতিবার তিনি এই আদেশ দেন।

আদালত সূত্রে জানা যায়, বেআইনীভাবে দলবদ্ধ হয়ে ধারালো অস্ত্র দিয়ে গুরুতর  জখম ও হত্যাচেষ্টার অভিযোগে আড়াইহাজার থানায় এজাহার দায়ের হয়েছিল। এ ধরনের অপরাধ আপোষ করা বেআইনী। কিন্তু সাতগ্রাম ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান অদুদ মাহমুদ আদালতের অনুমতি ব্যতীত আপোষ করেছেন এবং আপোষনামা তৈরী করেছেন যা সম্পূর্ণ অবৈধ ও বেআইনী।

এছাড়াও তদন্ত কর্মকর্তা ঘটনার সত্যতা পেয়েও অভিযোগপত্র দাখিল করেন নি। চীফ জুডিসিয়াল ম্যাজিস্ট্রেট (সিজেএম) তার পর্যবেক্ষণে আরও বলেন, গণ কর্মচারী কর্তৃক আসামীকে আইনানুগ শাস্তি থেকে বাঁচানোর চেষ্টা দন্ডবিধি অনুযায়ী শাস্তিযোগ্য অপরাধ। এমতাবস্থায় সংশ্লিষ্ট এলাকার চেয়ারম্যান ও মামলার তদন্ত কর্মকর্তার বিরুদ্ধে কেন দন্ডবিধি অনুযায়ী শাস্তিমূলক ব্যবস্থা নেয়া হবে না সে মর্মে সশরীরে হাজির হয়ে কারণ দর্শানোর নির্দেশ দেয়া হয়। আগামী ১২ অক্টোবর পরবর্তী তারিখ ধার্য করা হয়।

অনুগ্রহ করে সামাজিক যোগাযোগ মাধ্যমে শেয়ার করুন

এ সম্পর্কীত আরো সংবাদ