1. [email protected] : dalim :
  2. [email protected] : dalim1 :
সোমবার, ২৫ অক্টোবর ২০২১, ০৬:২৭ পূর্বাহ্ন
শিরোনাম
আট মাসেও প্রতিবেদন না দেওয়ায় আদালতের উষ্মা আবরার হত্যা : ২৫ আসামির মৃত্যুদণ্ড চায় রাষ্ট্রপক্ষ মণ্ডপে হামলা: নুরের দলের ৭ নেতাকর্মী রিমান্ডে বরগুনার আদালতে ব্যতিক্রমী রায়:মাদক মামলায় দোষী সাব্যস্ত আসামীকে ৭ শর্তে প্রবেশন দিয়েছে আদালত সোনাগাজীতে বদর মোকাম খালে অবৈধ বাঁধে জলাবদ্ধতা,ডুবে গেছে ফসল:ব্যবস্থা নিতে ম্যাজিস্ট্রেটের স্বপ্রণোদিত আদেশ আবরার হত্যা: রাষ্ট্রপক্ষের যুক্তি উপস্থাপন ২৪ অক্টোবর বদরুন্নেসা কলেজের শিক্ষক রুমা সরকার রিমান্ডে বারাহিপুরে চাঞ্চল্যকর ফেসবুক লাইভে স্ত্রী খুনের মামলায় টুটুলের মৃত্যুদন্ড আদালতের পরিদর্শনে ধরা পড়ল এসি ল্যান্ড অফিসের নামজারি কার্যক্রমের ভয়াবহ অনিয়ম Producing a aktionär Porch Pitch

ভুল চিকিৎসায় পুরুষত্বহীনতার অভিযোগ:২৪ ঘন্টার মধ্যে ওসিকে মামলা নেয়ার নির্দেশ দিলেন ম্যাজিষ্ট্রেট

  • প্রকাশিত হয়েছে : বৃহস্পতিবার, ১৬ সেপ্টেম্বর, ২০২১
  • ৬৬ বার পঠিত হয়েছে

ল লাইফ রিপোর্টঃ নারায়ণগঞ্জে ভূল চিকিৎসায় এক যুবকের পুরুষত্বহীনতার অভিযোগে আসামী ডাঃ মহব্বত উল্লাহ এবং মেডিনোভা মেডিকেল সার্ভিসেস লিমিটেড এর ম্যানেজার হেমায়েত হোসেন হিমেল এর বিরুদ্ধে মামলা নেয়ার জন্য সদর মডেল থানার ওসিকে নির্দেশ দিলেন সিনিয়র জুডিসিয়াল ম্যাজিষ্ট্রেট মো. কাউছার আলম।

গতকাল আদালতে ভিকটিম অভিযোগ দায়ের করলে শুনানী শেষে ম্যাজিস্ট্রেট এই আদেশ দেন। আদালত সূত্রে জানা যায়, ভিকটিম ভুল চিকিৎসায় পুরুষত্বহীনতার অভিযোগ এনে আসামীদের বিরুদ্ধে ম্যাজিস্ট্রেট কোর্টে লিখিত অভিযোগ দায়ের করেন। তিনি অভিযোগ করেন আসামীর ভুল চিকিৎসায় তার শরীরে এবং গোপনাংগে সাধারণ ও গুরুতর জখম হয়। বাদীর শরীরের বিভিন্ন অংশ ঝলসে যায় এবং ক্ষত সৃষ্টি হয়। শুনানী শেষে ম্যাজিস্ট্রেট সদর মডেল থানার ওসিকে ২৪ ঘন্টার মধ্যে মামলা রেকর্ড করার নির্দেশ দেন।

অনুগ্রহ করে সামাজিক যোগাযোগ মাধ্যমে শেয়ার করুন

এ সম্পর্কীত আরো সংবাদ