1. [email protected] : dalim :
  2. [email protected] : dalim1 :
শুক্রবার, ১৮ জুন ২০২১, ০৫:০০ পূর্বাহ্ন

মামলা দায়েরের ৬ ঘণ্টার মধ্যে আদালতে চার্জশিট দাখিল করল পুলিশ

  • প্রকাশিত হয়েছে : সোমবার, ৩১ মে, ২০২১
  • ৯৮ বার পঠিত হয়েছে

ল লাইফ রিপোর্টঃ মামলা দায়েরের মাত্র ৬ ঘণ্টার মধ্যে আদালতে চার্জশিট দাখিল করেছে পুলিশ। এ সময়ের মধ্যে আসামি গ্রেফতার, মালামাল উদ্ধার ও সাক্ষ্য গ্রহণসহ যাবতীয় কাজ সম্পন্ন করা হয়।

শনিবার (২৯ মে) মানিকগঞ্জের শিবালয় থানায় একটি চুরির মামলার চার্জশিট আদালতে দাখিল করে পুলিশ।

থানা সূত্র জানায়, শিবালয়ের রবংগাইলে হাইওয়ে পুলিশ ফাঁড়িতে মামলার আলামত হিসাবে একটি ট্রাক রাখা হয়েছিল। সে ট্রাক থেকে শুক্রবার (২৮ মে) রাত ৮টার দিকে একটি ব্যাটারি চুরি হয়। পরদিন শনিবার (২৯ মে) সকাল সোয়া ১০টার দিকে একজনের নাম উল্লেখ করে মামলা করেন রবংগাইল হাইওয়ে থানার উপ পরিদর্শক (এসআই) আলমগীর হোসেন।

মামলার তদন্তভার গ্রহণ করেন শিবালয় থানার উপ পরিচালক (এসআই) শাহ জালাল অভিযুক্তকে ঘিওর উপজেলার গোলাপনগর এলাকা থেকে গ্রেফতারের পর মালামাল উদ্ধার করেন। পরে সাক্ষ্য গ্রহণ শেষে বিকেল ৪টায় আদালতে প্রতিবেদন দাখিল করেন।

শিবালয় থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) ফিরোজ কবীর বলেন, মামলা দায়েরের মাত্র ছয় ঘণ্টার মধ্যে আসামি গ্রেফতার, মালামাল উদ্ধার ও চার্জশিট দাখিলের নজির দেশের আর কোথাও নেই।

মানিকগঞ্জ পুলিশ সুপার (এসপি) রিফাত রহমান শামীম বলেন, চার্জশিট বিলম্বে দাখিলের কারণে অনেক সময় মামলা দীর্ঘ সূত্রিতা হয়। যোক্তিক কারণ ছাড়া কোনো মামলা যেন অবহেলায় পড়ে না থাকে সে নির্দেশ প্রত্যেক থানায় দেয়া হয়েছে।

অনুগ্রহ করে সামাজিক যোগাযোগ মাধ্যমে শেয়ার করুন

এ সম্পর্কীত আরো সংবাদ