1. [email protected] : dalim :
  2. [email protected] : dalim1 :
বৃহস্পতিবার, ০৯ ডিসেম্বর ২০২১, ১২:৩১ পূর্বাহ্ন

মুক্তিযোদ্ধা দেলোয়ার হত্যা:৪৪ জনের বিরুদ্ধে মামলা

  • প্রকাশিত হয়েছে : শনিবার, ৩১ জুলাই, ২০২১
  • ৭৮ বার পঠিত হয়েছে

ল লাইফ রিপোর্টঃ বরিশালের উজিরপুরে বীর মুক্তিযোদ্ধা দেলোয়ার হোসেন তালুকদার হত্যায় থানায় মামলা দায়ের করা হয়েছে। ওই মামলায় ৪ জনকে গ্রেপ্তার দেখিয়ে আদালতের মাধ্যমে কারাগারে পাঠিয়েছে পুলিশ। এদিকে মুক্তিযোদ্ধা দেলোয়ার হত্যার প্রতিবাদে কর্মপন্থা নির্ধারণে ৩ উপজেলার মুক্তিযোদ্ধারা সভা করেছে।

নিহতের ছেলে তরিকুল ইসলাম জুয়েল তালুকদার বাদী হয়ে শনিবার দুপুরে ৩২ জনের নাম উল্লেখ এবং অজ্ঞাতনামা ১২ জনকে আসামি করে মামলাটি দায়ের করেন।

এর আগে গতকাল শুক্রবার বিকেলে দেলোয়ার হোসেনের নামাজে জানাজা থেকে ৩ জন এবং ওইদিন সকালে এক নারীকে আটক করে পুলিশ। ওই ৪ জনকে দেলোয়ার হত্যা মামলায় গ্রেপ্তার দেখিয়ে আদালতের মাধ্যমে কারাগারে পাঠানো হয় বলে জানান উজিরপুর মডেল থানার ওসি আলী আর্শাদ।

এদিকে মুক্তিযোদ্ধা দেলোয়ার হোসেন হত্যার প্রতিবাদে কর্মসূচি নির্ধারণে শনিবার দুপুরে উজিরপুর উপজেলা মুক্তিযোদ্ধা সংসদে সভা অনুষ্ঠিত হয়। সভায় উজিরপুর, বাবুগঞ্জ ও আগৈলঝাড়া উপজেলার মুক্তিযোদ্ধা সংসদ নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

উজিরপুর উপজেলা মুক্তিযোদ্ধা সংসদ কমান্ডার আব্দুল ওয়াদুদ সরদারের সভাপতিত্বে এবং মুক্তিযোদ্ধা হারুন অর রশিদের সঞ্চালনায় সভায় জেলা মুক্তিযোদ্ধা সংসদ নেতা মহিউদ্দিন মানিক বীর প্রতীক, আ ন ম আব্দুল হাকিম, বাবুগঞ্জ উপজেলা মুক্তিযোদ্ধা কমান্ডার আনিসুর রহমান এবং আগৈলঝাড়া উপজেলার সহকারী কমান্ডার হাবিব ভূঁইয়াসহ অন্যান্যরা বক্তব্য রাখেন।

বক্তারা মুক্তিযোদ্ধা দেলোয়ার হোসেন তালুকদারের হত্যায় জড়িতদের দ্রুত গ্রেপ্তার এবং ফাঁসির দাবি জানান। একইসঙ্গে দেলোয়ার হত্যার ঘটনায় আগামী ৭ আগস্ট সংবাদ সম্মেলন ও মানববন্ধন করার ঘোষণা দেন। পরে তারা উজিরপুর মডেল থানার ওসি আলী আর্শাদের সাথে সাক্ষাত করে আসামিদের দ্রুত গ্রেপ্তারের দাবি জানান মুক্তিযোদ্ধারা।

অনুগ্রহ করে সামাজিক যোগাযোগ মাধ্যমে শেয়ার করুন

এ সম্পর্কীত আরো সংবাদ