1. [email protected] : dalim :
  2. [email protected] : dalim1 :
সোমবার, ২৯ নভেম্বর ২০২১, ০১:৩৫ পূর্বাহ্ন

সাভারে অধ্যক্ষের খণ্ডিত লাশ উদ্ধার : দুজনের দায় স্বীকার

  • প্রকাশিত হয়েছে : মঙ্গলবার, ১০ আগস্ট, ২০২১
  • ৫৮ বার পঠিত হয়েছে

ল লাইফ রিপোর্টঃ সাভারের আশুলিয়ায় রেসিডেন্সিয়াল স্কুল অ্যান্ড কলেজের অধ্যক্ষ মিন্টু চন্দ্র বর্মণের ছয় খণ্ড মরদেহ উদ্ধারের ঘটনায় গ্রেফতার রবিউল ইসলাম রবি ও মো. আ. রহিম বাদশা আদালতে দায় স্বীকার করে জবানবন্দি দিয়েছেন।

মঙ্গলবার (১০ আগস্ট) তিন আসামিকে আদালতে হাজির করা হয়। এ সময় আসামি রবিউল ইসলাম রবি ও মো. আ. রহিম বাদশা স্বেচ্ছায় স্বীকারোক্তিমূলক জবানবন্দি দিতে সম্মত হন। এরপর মামলার তদন্তকারী কর্মকর্তা ফৌজদারি কার্যবিধি ১৬৪ ধারায় তাদের জবানবন্দি রেকর্ড করার আবেদন করেন। আবেদনের পরিপ্রেক্ষিতে ঢাকার সিনিয়র জুডিসিয়াল ম্যাজিস্ট্রেট রাজিব হাসান আসামি রবিউল ইসলাম রবির ও ঢাকার সিনিয়র জুডিসিয়াল ম্যাজিস্ট্রেট মনিরুজ্জামান শিকদার আসামি রহিম বাদশার জবানবন্দি রেকর্ড করে কারাগারে পাঠানোর আদেশ দেন।

একই সঙ্গে মামলার সুষ্ঠু তদন্তের স্বার্থে অন্য আসামি আবু মোতালেবের সাতদিনের রিমান্ডে নিতে আবেদন করা হয়। শুনানি শেষে আদালত তার সাতদিনের রিমান্ড মঞ্জুর করেন।

এর আগে গত রোববার মধ্যরাত থেকে সোমবার সকাল পর্যন্ত অভিযান চালিয়ে ঢাকার আব্দুল্লাহপুর, আশুলিয়া ও গাইবান্ধা থেকে তাদের গ্রেফতার করে র‌্যাব। এরপর তাদের নিয়ে সাভার রেসিডেন্সিয়াল স্কুল অ্যান্ড কলেজ ও তৎসংলগ্ন এলাকা এবং আশকোনায় উদ্ধার অভিযান পরিচালনা করে।

এ সময় রেসিডেন্সিয়াল স্কুল অ্যান্ড কলেজ এলাকা থেকে ভুক্তভোগীর দেহের পাঁচটি খণ্ডিত অংশ এবং পার্শ্ববর্তী এলাকা থেকে হত্যাকাণ্ডে ব্যবহৃত শাবল ও জামা-কাপড় উদ্ধার করা হয়।

অনুগ্রহ করে সামাজিক যোগাযোগ মাধ্যমে শেয়ার করুন

এ সম্পর্কীত আরো সংবাদ