1. [email protected] : dalim :
  2. [email protected] : dalim1 :
বুধবার, ২৬ জানুয়ারী ২০২২, ০৪:৩২ পূর্বাহ্ন

সিরাজগঞ্জে শ্বশুর হত্যায় জামাইয়ের যাবজ্জীবন

  • প্রকাশিত হয়েছে : মঙ্গলবার, ১৬ নভেম্বর, ২০২১
  • ৪৮ বার পঠিত হয়েছে

ল লাইফ রিপোর্টঃ সিরাজগঞ্জের কাজিপুরে শ্বশুরকে হত্যার দায়ে জামাই আবু বক্কারকে (৩৪) যাবজ্জীবন কারাদণ্ডাদেশ দিয়েছেন আদালত। একই সঙ্গে ২০ হাজার টাকা জরিমানা ও অনাদায়ে আরও ছয় মাসের বিনাশ্রম কারাদণ্ড দেওয়া হয়।

মঙ্গলবার (১৬ নভেম্বর) দুপুরে সিরাজগঞ্জের অতিরিক্ত জেলা ও দায়রা জজ আদালতের বিচারক বেগম সালমা খাতুন আসামির উপস্থিতিতে এ রায় ঘোষণা করেন। দণ্ডপ্রাপ্ত আবু বক্কার উপজেলার কুনকুনিয়া গ্রামের মৃত মকবুল হোসেনের ছেলে।

সিরাজগঞ্জের অতিরিক্ত জেলা ও দায়রা জজ আদালতের অতিরিক্ত পাবলিক প্রসিকিউটর অ্যাডভোকেট ওয়াজ করনী লকেট বিষয়টি নিশ্চিত করেছেন।

মামলা বিবরণে জানা যায়, ২০১২ সালের ২০ মার্চ সন্ধ্যায় মরিচ কেনার কথা বলে শ্বশুর সোলায়ান হোসেনকে নিয়ে একটি ক্ষেতে যান আবু বক্কার। সেখানে শ্বশুরকে একা পেয়ে কুপিয়ে ও শ্বাসরোধে হত্যা করে পালিয়ে যান তিনি। ওইদিন রাতেই ভুট্টা ক্ষেত থেকে সোলায়মানের মরদেহ উদ্ধার করে পুলিশ।

এ ঘটনায় নিহতের ভাই সাহার উদ্দিন বাদী হয়ে অজ্ঞাতনামা কয়েকজনের বিরুদ্ধে থানায় মামলা করেন। পুলিশ তদন্ত শেষে আবু বক্কারকে একমাত্র আসামি করে আদালতে অভিযোগপত্র দেন। দীর্ঘ শুনানি শেষে আজ বিচারক এ রায় ঘোষণা করেন।

অনুগ্রহ করে সামাজিক যোগাযোগ মাধ্যমে শেয়ার করুন

এ সম্পর্কীত আরো সংবাদ