1. [email protected] : dalim :
  2. [email protected] : dalim1 :
শুক্রবার, ২৫ জুন ২০২১, ০৯:৩৮ পূর্বাহ্ন

সুপ্রিম কোর্ট বার সভাপতি নিয়ে বিএনপির আইনজীবীদের বিক্ষোভ অব্যাহত

  • প্রকাশিত হয়েছে : বুধবার, ২৬ মে, ২০২১
  • ৮২ বার পঠিত হয়েছে

ল লাইফ রিপোর্ট : সুপ্রিম কোর্ট আইনজীবী সমিতির সভাপতির পদ দখলের অপচেষ্টার অভিযোগ তুলে এর প্রতিবাদে মানববন্ধন ও বিক্ষোভ সমাবেশ অব্যাহতভাবে পালন করে আসছে জাতীয়তাবাদী আইনজীবী ফোরাম সুপ্রিম কোর্ট ইউনিট।

মঙ্গলবার (২৫ মে) সুপ্রিম কোর্ট আইনজীবী সমিতি ভবনের (বার ভবনের) সামনের চত্বরে এবং আগের দিন সোমবার (২৪ মে) সুপ্রিম কোর্ট আইনজীবী সমিতির দ্বিতীয় তলায় সভাপতির কক্ষের সামনে মানববন্ধন, প্রতিবাদ সমাবেশ ও বিক্ষোভ অনুষ্ঠিত হয়।

এতে আইনজীবী অংশ নিয়ে সুপ্রিম কোর্টের মর্যাদা রক্ষায় সব আইনজীবীদের এগিয়ে আসার আহ্বান জানান। তারা অবিলম্বে সুপ্রিম কোর্ট বারের সভাপতি নির্বাচন করার জন্য বর্তমান কার্যনির্বাহী কমিটিকে ভূমিকা রাখার আহ্বান জানান।

আয়োজিত বিক্ষোভ সমাবেশে বিএনপি ও জামায়াতপন্থী আইনজীবীরা বলেন, ‘অনির্বাচিত কাউকে সুপ্রিম কোর্ট আইনজীবী সমিতির সভাপতির চেয়ারে বসতে দেবে না আইনজীবীরা।’

জাতীয়তাবাদী আইনজীবী ফোরাম সুপ্রিম কোর্ট ইউনিটের সাধারণ সম্পাদক গাজী কামরুল ইসলাম সজলের সভাপতিত্বে মানববন্ধনে অংশ নেন বিএনপি চেয়ারপারসনের উপদেষ্টা ও সুপ্রিম কোর্টের আইনজীবী তৈমূর আলম খন্দকার, সুপ্রিম কোর্ট বারের সিনিয়র সহ-সভাপতি মো. জালাল উদ্দিন, সাবেক সহ-সভাপতি মো. গোলাম রহমান, সাবেক সহ-সম্পাদক সাইফুর রহমান, সাবেক কোষাধ্যক্ষ ব্যারিস্টার রাগীব রউফ চৌধুরী, বর্তমান সিনিয়র সহ-সম্পাদক মাহমুদ হাসান, আইনজীবী মোহাম্মদ আলী, নাছির উদ্দিন সম্রাট, সগীর হোসেন লিওন, মাসুদ রানা, ব্যারিস্টার মার-ই-য়াম খন্দকার প্রমুখ।

অনুগ্রহ করে সামাজিক যোগাযোগ মাধ্যমে শেয়ার করুন

এ সম্পর্কীত আরো সংবাদ