1. [email protected] : dalim :
  2. [email protected] : dalim1 :
বুধবার, ১৮ মে ২০২২, ০৯:৫৯ অপরাহ্ন

হলি ফ্যামিলির সেই শিক্ষকের বিরুদ্ধে প্রতিবেদন ৬ ফেব্রুয়ারি

  • প্রকাশিত হয়েছে : মঙ্গলবার, ১৮ জানুয়ারী, ২০২২
  • ৩৯ বার পঠিত হয়েছে

ল লাইফ রিপোর্টঃ রাজধানীর হলি ফ্যামিলি মেডিকেল কলেজের এক ছাত্রীকে যৌন হয়রানি করায় প্রতিষ্ঠানটির সহকারী অধ্যাপক ডা. সালাউদ্দিন চৌধুরীর বিরুদ্ধে তদন্ত প্রতিবেদন দাখিলের জন্য ৬ ফেব্রুয়ারি দিন ধার্য করেছেন আদালত।

মঙ্গলবার (১৮ জানুয়ারি) মামলার তদন্ত প্রতিবেদন দাখিলের জন্য দিন ধার্য ছিল। এদিন মামলার তদন্তকারী কর্মকর্তা প্রতিবেদন দাখিল না করায় ঢাকার মেট্রোপলিটন ম্যাজিস্ট্রেট মোহনা আলমগীর প্রতিবেদন দাখিলের জন্য এদিন ধার্য করেন।

যৌন হয়রানির অভিযোগে গত মঙ্গলবার (২৮ ডিসেম্বর) রমনা থানায় ডা. সালাউদ্দিনের বিরুদ্ধে মামলা করেন ভুক্তভোগী শিক্ষার্থী।

মামলা দায়েরের পরদিন যৌন হয়রানির বিষয়ে ভুক্তভোগী ছাত্রী বলেন, আমার মেডিকেল কলেজের ফার্মাকোলজি বিভাগের সহকারী অধ্যাপক ডা. সালাউদ্দিন চৌধুরী গত বছরের ৯ সেপ্টেম্বর মেসেঞ্জারে আমাকে বিভিন্ন কুপ্রস্তাব দেন। এতে রাজি না হওয়ায় আমাকে এক শিক্ষাবর্ষে অনেক বছর আটকে রাখবে বলে হুমকি দেন। এরপর কলেজে বিভিন্নভাবে ডেকে আমাকে তার দেওয়া মেসেজ ফোন থেকে মুছে ফেলতে এবং তার সঙ্গে আলাদাভাবে দেখা করতে বলেন।

ভুক্তভোগী ছাত্রীর অভিযোগ, এর আগে তিনি (ডা. সালাউদ্দিন চৌধুরী) কলেজে প্রাইভেট পড়ানোর কথা বলে দুই দফায় আমার কাছ থেকে ২০ হাজার টাকা নেন, কিন্তু পড়াননি। পড়ার জন্য বার বার আমাকে তার বাসায় যেতে বলেন। কিন্তু আমি কখনোই রাজি হইনি। এতে তিনি আরও ক্ষিপ্ত হন। আমি নিজের ও পরিবারের সম্মানের ভয়ে এতদিন কোনো পদক্ষেপ নিতে পারিনি। কিন্তু দিন দিন অবস্থা এতই খারাপ হয় যে, আমার কলেজে পড়ালেখা চরম হুমকির মুখে পড়ে।

ওই ছাত্রী বলেন, এখন তিনি (ডা. সালাউদ্দিন চৌধুরী) অপরিচিত নম্বর থেকে ফোন দিয়ে আমাকে ভয় দেখান। আমি এরই মধ্যে উত্তরা পশ্চিম থানায় এই মর্মে একটা সাধারণ ডায়েরি (জিডি) করেছি। পরে গতকাল (২৮ ডিসেম্বর) নারী ও শিশু নির্যাতন আইনে রমনা থানায় মামলা করি।

 

অনুগ্রহ করে সামাজিক যোগাযোগ মাধ্যমে শেয়ার করুন

এ সম্পর্কীত আরো সংবাদ