1. [email protected] : dalim :
  2. [email protected] : dalim1 :
বৃহস্পতিবার, ২৮ অক্টোবর ২০২১, ০৯:৩০ অপরাহ্ন

প্রযোজক রাজের আরও ১০ দিনের রিমান্ড চায় পুলিশ

  • প্রকাশিত হয়েছে : শনিবার, ৭ আগস্ট, ২০২১
  • ৪৭ বার পঠিত হয়েছে

ল লাইফ রিপোর্টঃপ্রযোজক নজরুল ইসলাম রাজ ও সহযোগী সবুজ আলীর বিরুদ্ধে বনানী থানায় পর্নোগ্রাফি আইনে করা মামলায় ১০ দিনের রিমান্ড চায় পুলিশ।

শনিবার (৭ আগস্ট) ঢাকার চিফ মেট্রোপলিটন ম্যাজিস্ট্রেট আদালতে মামলার তদন্ত কর্মকর্তা সুষ্ঠু তদন্তের প্রয়োজনে প্রত্যেকের ১০ দিন করে রিমান্ডের আবেদন করে। আদালতের সংশ্লিষ্ট সূত্র এ তথ্য নিশ্চিত করেছেন।

সূত্র জানায়, এ আসামিদের বিরুদ্ধে বনানী থানার মাদক মামলার রিমান্ড শেষে আদালতে হাজির করা হলে এ মামলায় রিমান্ড শুনানি অনুষ্ঠিত হবে।

এর আগে শুক্রবার (৬ আগস্ট) বনানী থানার পর্নোগ্রাফি মামলার এজাহার আদালতে পৌঁছায়। এরপর ঢাকা মেট্রোপলিটন ম্যাজিস্ট্রেট রাজেশ চৌধুরী এজাহার গ্রহণ করে মামলাটি তদন্ত করে আগামী ১৫ সেপ্টেম্বর প্রতিবেদন দাখিলের নির্দেশ দেন।

এর আগে বৃহস্পতিবার (৫ আগস্ট) রাতে রাজধানীর বনানী থানায় র‍্যাব বাদী হয়ে পর্নোগ্রাফি আইনে মামলা দায়ের করেন। এছাড়া রাজের বিরুদ্ধে মাদক আইনেও একটি মামলা দায়ের করা হয়েছে।

বিষয়টি নিশ্চিত করেছেন বনানী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) নূরে আজম মিয়া বলেন, পর্নোগ্রাফি মামলায় রাজের সহযোগী মো. সবুজ আলীকে অন্তর্ভুক্ত করা হয়েছে। বৃহস্পতিবার সন্ধ্যায় নজরুল ইসলাম ওরফে রাজ ও মো. সবুজ আলীর বিরুদ্ধে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা দায়ের করা হয়। ওই রাতেই আদালত তাদের দুজনের চার দিন করে রিমান্ড মঞ্জুর করেন।

এর আগে বুধবার (৪ আগস্ট) দিবাগত রাতে বনানীর বাসায় অভিযান চালিয়ে রাজকে আটক করে র‍্যাব। তখন তার বাসা থেকে মাদকদ্রব্য ও অনৈতিক কর্মকাণ্ডে ব্যবহৃত সরঞ্জাম জব্দ করা হয়।

এম/এ/হ

অনুগ্রহ করে সামাজিক যোগাযোগ মাধ্যমে শেয়ার করুন

এ সম্পর্কীত আরো সংবাদ