1. [email protected] : dalim :
  2. [email protected] : dalim1 :
শুক্রবার, ৩০ জুলাই ২০২১, ০২:৩৫ পূর্বাহ্ন

আইনজীবীর গাড়ি ভাঙচুর : বিক্ষোভকারীদের বিরুদ্ধে মামলা

  • প্রকাশিত হয়েছে : সোমবার, ৫ এপ্রিল, ২০২১
  • ৪৪৭ বার পঠিত হয়েছে

ল লাইফ রিপোর্ট: রাজধানীর নিউমার্কেট এলাকায় বাংলাদেশ সুপ্রিম কোর্টের এক আইনজীবীর গাড়ি ভাঙচুরের ঘটনায় বিক্ষোভকারীদের বিরুদ্ধে মামলা দায়ের করা হয়েছে।

রোববার (৪ এপ্রিল) রাতে রাজধানীর নিউমার্কেট থানায় আইনজীবী নাজনীন নাহার নিরুপমা অজ্ঞাতপরিচয় ১০-১৫ জনকে আসামি করে মামলাটি দায়ের করেন।

সোমবার (৫ এপ্রিল) মামলার এজাহার আদালতে পৌঁছালে ঢাকা মেট্রোপলিটন ম্যাজিস্ট্রেট মইনুল ইসলাম এজাহারটি গ্রহণ করেন।এরপর মামলাটি তদন্ত করে প্রতিবেদন দাখিলের জন্য আগামী ১১ মে দিন ধার্য করেন। সংশ্লিষ্ট আদালতের সাধারণ নিবন্ধন কর্মকর্তা পুলিশের উপ-পরিদর্শক শাফায়েত হোসেন এ তথ্য নিশ্চিত করেছেন।

মামলার এজাহারে বাদী উল্লেখ করেন, ‘বাদী সুপ্রিম কোর্টের একজন আইনজীবী। অফিস থেকে বাসায় ফেরার পথে তার ব্যবহৃত প্রাইভেট গাড়িটি নিউমার্কেটের ৪ নং গেটের সামনে পৌঁছায়। এরপর বাদী দেখতে পান ১০০-১৫০ জন বিক্ষোভকারী নিউমার্কেটের সামনে লকডাউন বিরোধী বিক্ষোভ করছেন। বিক্ষোভকারীদের ১০-১৫ জন বাদীকে বলেন, কোনো গাড়ি চলবে না। গাড়ি থেকে নেমে যান। বাদী গাড়ি থেকে না নামলে বিক্ষোভকারীরা বাদীর গাড়ির চারপাশ ঘিরে ফেলেন। এরপর গাড়ির চারপাশে ইটপাটকেল নিক্ষেপ করে ভাঙচুর করেন। এতে বাদীর ১ লাখ ৫০ হাজর টাকা ক্ষয়ক্ষতি হয়।’

বাদী আরও উল্লেখ করেন, ‘বিক্ষোভকারীরা রাস্তায় থাকা বাস থেকে নারী-শিশুদের নামিয়ে দেয়। কিছুক্ষণের মধ্যে পুলিশ এলে বিক্ষোভকারীরা পালিয়ে যায়। পরে বাদী ঘটনাস্থল থেকে চলে আসে। উক্ত ঘটনা বাদী আত্মীয়-স্বজনের সঙ্গে পরামর্শ করে মামলা দায়ের করেন।’

অনুগ্রহ করে সামাজিক যোগাযোগ মাধ্যমে শেয়ার করুন

এ সম্পর্কীত আরো সংবাদ