1. [email protected] : dalim :
  2. [email protected] : dalim1 :
বৃহস্পতিবার, ২৮ অক্টোবর ২০২১, ০৮:২০ অপরাহ্ন

আন্তর্জাতিক পুরস্কারে ভূষিত আইনজীবী ইশরাত হাসানকে সিসিবি ফাউন্ডেশনের অভিনন্দন বার্তা

  • প্রকাশিত হয়েছে : বৃহস্পতিবার, ২৬ নভেম্বর, ২০২০
  • ৯৪১ বার পঠিত হয়েছে

ল লাইফ রিপোর্ট: বাংলাদেশ সুপ্রিম কোর্টের আইনজীবী অ্যাডভোকেট ইশরাত হাসান প্রথম বাংলাদেশি হিসেবে আন্তর্জাতিক প্রো বোনো এওয়ার্ড, ২০২০  পাওয়া তাকে অভিনন্দন জানিয়েছে সিসিবি ফাউন্ডেশন।

বৃহস্পতিবার (২৬ নভেম্বর) সিসিবি ফাউন্ডেশন এর চেয়ারম্যান ব্যারিস্টার মো. আবদুল হালিম স্বাক্ষরিত এক সংবাদ বিজ্ঞপ্তিতে এই অভিবাদন জানানো হয়।

অভিনন্দন বার্তায় বলা হয়, গত ৯ নভেম্বর লন্ডনে অনুষ্ঠিত আন্তর্জাতিক বার এসোসিয়েশনের সম্মেলনে সিসিবি ফাউন্ডেশন এর পরিচালক (আইন) সুপ্রিম কোর্টের আইনজীবী ইশরাত হাসান কে আন্তর্জাতিক প্রো বোনো এওয়ার্ড, ২০২০ প্রদান করা হয়। সুপ্রিম কোর্টে  জনস্বার্থে মামলা করে বাংলাদেশের মানুষের বিশেষ করে দরিদ্র ও সুবিধা বঞ্চিত নারী ও শিশুদের অধিকার রক্ষায়  অসামান্য অবদানের জন্য তাকে  এই মর্যাদাকর পুরস্কার প্রদান করা হয়। বিজ্ঞপ্তিতে আরও বলা হয়, আইনজীবী ইশরাত হাসানের এই আন্তর্জাতিক অর্জন সিসিবি ফাউন্ডেশন গর্বিত।

 

উল্লেখ্য, সারা বিশ্বের ৮০ হাজার আইনজীবী এবং ১৯০ টি বার এসোসিয়েশন এবং ল’সোসাইটি আন্তর্জাতিক বার এসোসিয়েশনের সদস্য। ১৯৪৭ সালে প্রতিষ্ঠিত এই আন্তর্জাতিক সংগঠনের সদর দপ্তর যুক্তরাজ্যের লন্ডন শহরে এবং মার্কিন যুক্তরাষ্ট্র, দক্ষিণ কোরিয়া ও ব্রাজিলে আঞ্চলিক অফিস রয়েছে।

অনুগ্রহ করে সামাজিক যোগাযোগ মাধ্যমে শেয়ার করুন

এ সম্পর্কীত আরো সংবাদ