1. [email protected] : dalim :
  2. [email protected] : dalim1 :
শনিবার, ০২ জুলাই ২০২২, ১১:৪১ পূর্বাহ্ন

আব্দুল মতিন খসরুর মৃত্যুতে বিমস চেয়ারম্যানের শোক

  • প্রকাশিত হয়েছে : বুধবার, ১৪ এপ্রিল, ২০২১
  • ৩৬৯ বার পঠিত হয়েছে

ল লাইফ রিপোর্ট: সুপ্রিম কোর্ট আইনজীবী সমিতির সভাপতি সাবেক আইনমন্ত্রী ও বাংলাদেশ ইন্টারন্যাশনাল মেডিয়েশন সোসাইটির(বিমস) প্রশিক্ষণ প্রজেক্টের উপদেষ্টা অ্যাডভোকেট আব্দুল মতিন খসরুর মৃত্যুতে গভীর শোক প্রকাশ করেছেন বিমসের চেয়ারম্যান অ্যাডভোকেট এস এন গোস্বামী।

বুধবার রাতে এক শোকবার্তায় বিমসের চেয়ারম্যান অ্যাডভোকেট এস এন গোস্বামী বলেন, আব্দুল মতিন খসরুর মৃত্যুতে গভীর শোক ও সমবেদনা প্রকাশ করছি। তার মৃত্যুতে বিমসের অপূরণীয় ক্ষতি হল। তিনি সারাদেশে মেডিয়েশন আন্দোলন ও বিচারকদের মাঝে মেডিয়শন বিষয়ক প্রশিক্ষণ কার‌্যক্রমে গুরুত্বপূর্ণ ভূমিকা রেখেছেন। তার মৃত্যুতে যে ক্ষতি হল তা সহজে পূরণ হবার নয়। মরহুমের বিদেহী আত্মার মাগফিরাত কামনা করছি।

বুধবার বিকেল ৪ টা ৪৫ মিনিটে করোনা আক্রান্ত হয়ে সম্মিলিত সামরিক হাসপাতালে লাইফ সাপোর্টে থাকা সুপ্রিম কোর্ট আইনজীবী সমিতির নবনির্বাচিত সভাপতি ও সাবেক আইনমন্ত্রী অ্যাডভোকেট আব্দুল মতিন খসরু মারা গেছেন (ইন্নালিল্লাহি ওয়াইন্না ইলাইহি রাজিউন)।

 

আওয়ামী লীগের প্রেসিডিয়াম ও কুমিল্লা-৫ আসনের সংসদ সদস্য আবদুল মতিন খসরু গত ১৫ মার্চ সংসদ সচিবালয়ে করোনা পরীক্ষার জন্য নমুনা দেন। ১৬ মার্চ সকালে তার রিপোর্টে করোনা পজিটিভ আসে। ওইদিনই তাকে সম্মিলিত সামরিক হাসপাতালে (সিএমএইচ) ভর্তি করা হয়।

গত ২৮ মার্চ রাত ১২টার দিকে আব্দুল মতিন খসরুকে আইসিইউতে নেওয়া হয়। পরে ১ এপ্রিল করোনা পরীক্ষায় নেগেটিভ আসে। গত ৩ এপ্রিল অ্যাডভোকেট আব্দুল মতিন খসরুকে সিএমএইচের আইসিইউ থেকে সাধারণ কেবিনে স্থানান্তর করা হয়। ৬ এপ্রিল সকালে শারীরিক অবস্থার অবনতি হলে পুনরায় তাকে আইসিইউতে নেওয়া হয়। আইসিইউতে চিকিৎসাধীন অবস্থায় তিনি মৃত্যুবরণ করেন।

 

 

অনুগ্রহ করে সামাজিক যোগাযোগ মাধ্যমে শেয়ার করুন

এ সম্পর্কীত আরো সংবাদ