1. [email protected] : dalim :
  2. [email protected] : dalim1 :
সোমবার, ২৫ অক্টোবর ২০২১, ০৬:১০ পূর্বাহ্ন
শিরোনাম
আট মাসেও প্রতিবেদন না দেওয়ায় আদালতের উষ্মা আবরার হত্যা : ২৫ আসামির মৃত্যুদণ্ড চায় রাষ্ট্রপক্ষ মণ্ডপে হামলা: নুরের দলের ৭ নেতাকর্মী রিমান্ডে বরগুনার আদালতে ব্যতিক্রমী রায়:মাদক মামলায় দোষী সাব্যস্ত আসামীকে ৭ শর্তে প্রবেশন দিয়েছে আদালত সোনাগাজীতে বদর মোকাম খালে অবৈধ বাঁধে জলাবদ্ধতা,ডুবে গেছে ফসল:ব্যবস্থা নিতে ম্যাজিস্ট্রেটের স্বপ্রণোদিত আদেশ আবরার হত্যা: রাষ্ট্রপক্ষের যুক্তি উপস্থাপন ২৪ অক্টোবর বদরুন্নেসা কলেজের শিক্ষক রুমা সরকার রিমান্ডে বারাহিপুরে চাঞ্চল্যকর ফেসবুক লাইভে স্ত্রী খুনের মামলায় টুটুলের মৃত্যুদন্ড আদালতের পরিদর্শনে ধরা পড়ল এসি ল্যান্ড অফিসের নামজারি কার্যক্রমের ভয়াবহ অনিয়ম Producing a aktionär Porch Pitch

৩০০ পরিবারকে ঈদ সামগ্রী উপহার দিলেন আইনজীবী ইমতিয়াজ

  • প্রকাশিত হয়েছে : মঙ্গলবার, ১৯ মে, ২০২০
  • ২৬৮ বার পঠিত হয়েছে

ল লাইফ রিপোর্ট: ঈদ উপলক্ষে পুরান ঢাকার বিভিন্ন জায়গার ৩০০ অসহায় পরিবারের মাঝে খাদ্য সামগ্রী বিতরণ করেছেন অ্যাডভোকেট ইমতিয়াজ আহমেদ।

মঙ্গলবার  আইনজীবী ইমতিয়াজ আহমেদ  বলেন, আজ ঈদকে সামনে রেখে করোনার কারণে কর্মহীন হয়ে পড়া ৩০০ পরিবারের মাঝে প্রয়োজনীয় খাদ্য সামগ্রী বিতরণ করেছি। প্রতি প্যাকেটে ২০ কেজি চাল,৪ কেজি আলু,২ কেজি পেয়াজ,১ লিটার তেলসহ প্রয়োজনীয় খাদ্য সামগ্রী দিয়েছি। বলতে পারেন এটা অসহায় পরিবারের জন্য আমাদের পক্ষ থেকে ঈদ উপহার।

এর আগে গত ২ মে আইনজীবী ইমতিয়াজ আহমেদ পুরান ঢাকার ৩৫৫ অসহায় পরিবারের মাঝে নগদ ১ হাজার করে টাকা ও রমজানের খাদ্য সামগ্রী বিতরণ  করেন। ইমতিয়াজ আহমেদ বলেন, ‘লোকলজ্জার ভয়ে যারা না খেয়ে থাকবে, কিন্তু অন্যের সহযোগিতা চাইবে না, এমন কিছু পরিবারের বাসায় বাসায় খাদ্যসামগ্রী পৌঁছে দিয়েছি। আমি পরিচিতদের মাধ্যমে  অসহায় পরিবার খুঁজে বের করি এবং খাদ্য সামগ্রী দিয়ে  আসছি। এই সেবা অব্যাহত রাখবো।

অনুগ্রহ করে সামাজিক যোগাযোগ মাধ্যমে শেয়ার করুন

এ সম্পর্কীত আরো সংবাদ