1. [email protected] : dalim :
  2. [email protected] : dalim1 :
সোমবার, ২০ সেপ্টেম্বর ২০২১, ০৮:১১ পূর্বাহ্ন
শিরোনাম
কুড়িগ্রাম জেলা ও দায়রা জজকে যুক্তিতর্কের জাবেদা কপি প্রদানের নির্দেশ উচ্চ আদালতের ডিআইজি প্রিজনস পার্থ গোপাল বণিক কারাগারে ফখরুলসহ ৩৯ জনের বিরুদ্ধে অভিযোগ গঠনের শুনানি ২১ নভেম্বর বিএনপি নেতা দুলুর বিরুদ্ধে দুর্নীতি মামলা চলবে খালেদা জিয়ার বিরুদ্ধে অভিযোগ গঠনের শুনানি ৩১ অক্টোবর ৪৬০ কোটির মালিক কম্পিউটার অপারেটর নুরুল ফের রিমান্ডে ‘ইভ্যালির চেয়ারম্যান-এমডি প্রতারক চক্রের লিডার’ ভুল চিকিৎসায় পুরুষত্বহীনতার অভিযোগ:২৪ ঘন্টার মধ্যে ওসিকে মামলা নেয়ার নির্দেশ দিলেন ম্যাজিষ্ট্রেট ফেনীর দাদনার খাল দখল ও দুষণের অভিযোগ:স্বপ্রণোদিত হয়ে তদন্তের নির্দেশ দিলেন স্পেশাল ম্যাজিস্ট্রেট ফেনীর দাদনার খাল দখল ও দুষণের অভিযোগ:স্বপ্রণোদিত হয়ে তদন্তের নির্দেশ দিলেন স্পেশাল ম্যাজিস্ট্রেট

আল্লাহর দলের সেকেন্ড ইন কমান্ড শেখ কামালের জামিন স্থগিত

  • প্রকাশিত হয়েছে : বুধবার, ২৮ জুলাই, ২০২১
  • ৭৮ বার পঠিত হয়েছে

ল লাইফ রিপোর্টঃ নিষিদ্ধ ঘোষিত জঙ্গি সংগঠন আল্লাহর দলের সেকেন্ড ইন কমান্ড শেখ কামাল হোসেনকে হাইকোর্টের দেওয়া জামিন স্থগিত করেছেন আপিল বিভাগ। মঙ্গলবার (২৭ জুলাই) রাষ্ট্রপক্ষের আবেদনের প্রেক্ষিতে আপিল বিভাগের চেম্বার বিচারপতি ওবায়দুল হাসান এ আদেশ দেন।

আদালতে রাষ্ট্রপক্ষে ছিলেন অ্যাটর্নি জেনারেল এ এম আমিন উদ্দিন ও ডেপুটি অ্যাটর্নি জেনারেল বিশ্বজিৎ দেবনাথ।

মামলার বিবরণ থেকে জানা যায়, চলতি বছরের ৩ ফেব্রুয়ারি নিষিদ্ধ ঘোষিত জঙ্গি সংগঠন আল্লাহর দলের সেকেন্ড ইন কমান্ড (সহ অধিনায়ক) শেখ কামাল হোসেন, মামলা ও কারা দফতরের নির্বাহী সোহেল রানা, গাজীপুরের বিভাগীয় নায়ক রবি আহমেদ পাপ্পু, দাওয়াহ্ দফতরের প্রধান খালেকুজ্জামান, মামলা ও কারা দফতরের সহযোগী মনিরুজ্জামান ওরফে মিলনকে গ্রেফতার করা হয়।

রাজধানীর ফার্মগেট ও মোহাম্মদপুর এলাকা থেকে পৃথক অভিযানে তাদের গ্রেফতার করা হয় বলে ৪ ফেব্রুয়ারি সাংবাদিকদের জানান এন্টি টেররিজম ইউনিটের (এটিইউ) এসপি (মিডিয়া) মোহাম্মদ আসলাম খান।

মোহাম্মদ আসলাম খান তখন জানিয়েছিলেন, ফার্মগেট তেজতুরী বাজার সংলগ্ন প্যাসিফিক হোমস টাওয়ারের নিচতলা থেকে জঙ্গি সংগঠনটির সহ-অধিনায়ক কামাল ও নির্বাহী সোহেলকে গ্রেফতার করা হয়। পরে তাদের দেওয়া তথ্যানুসারে, মোহাম্মদপুরের কাটাসুর এলাকার শেরেবাংলা রোডে অভিযান পরিচালনা করে অন্য তিন জনকে গ্রেফতার করা হয়। এ সময় তাদের কাছ থেকে ১২টি মোবাইল ফোন, ভিসা কার্ড ও কারাবন্দিদের টাকা প্রদানের স্লিপ এবং ৩৭ হাজার টাকা জব্দ করা হয়েছে। তাদের বিরুদ্ধে তেজগাঁও থানায় সন্ত্রাস বিরোধী আইনে মামলা করা হয়েছে।

এ মামলায় শেখ কামালকে হাইকোর্ট জামিন দেন। পরে জামিন স্থগিত চেয়ে আপিল বিভাগে আবেদন করে রাষ্ট্রপক্ষ।

 

অনুগ্রহ করে সামাজিক যোগাযোগ মাধ্যমে শেয়ার করুন

এ সম্পর্কীত আরো সংবাদ