1. [email protected] : dalim :
  2. [email protected] : dalim1 :
বৃহস্পতিবার, ০৯ ডিসেম্বর ২০২১, ০২:২৩ পূর্বাহ্ন

এলএসডিসহ গ্রেফতার দুই শিক্ষার্থী কারাগারে

  • প্রকাশিত হয়েছে : বৃহস্পতিবার, ১ জুলাই, ২০২১
  • ৮৭ বার পঠিত হয়েছে

ল লাইফ রিপোর্ট:রাজধানীর তেজগাঁও শিল্পাঞ্চল থানা এলাকায় এলএসডি ও ডিএমটি মাদকসহ গ্রেফতার বেসরকারি বিশ্ববিদ্যালয়ের দুই শিক্ষার্থীকে রিমান্ড শেষে কারাগারে পাঠানোর আদেশ দিয়েছেন আদালত। তারা হলেন, সৈয়দ মঈন উদ্দিন আহমেদ ওরফে শাদাব ও স্বপ্নীল হোসেন।

বৃহস্পতিবার (১ জুলাই) ঢাকার মেট্রোপলিটন ম্যাজিস্ট্রেট আশেক ইমাম শুনানি শেষে এ আদেশ দেন। আদালতের সংশ্লিষ্ট সূত্র এ তথ্য নিশ্চিত করেছে।

সূত্র জানায়, বৃহস্পতিবার মামলার তদন্ত কর্মকর্তা তেজগাঁও শিল্পাঞ্চল থানার উপপরিদর্শক মো. সানাউল হক দুই আসামিকে দুদিনের রিমান্ড শেষে আদালতে হাজির করেন। একইসঙ্গে তাদের তদন্ত শেষ না হওয়া পর্যন্ত  কারাগারে আটক রাখার আবেদন করেন। আবেদনের পরিপ্রেক্ষিতে বিচারক এ আদেশ দেন।

এর আগে, গত ৩০ জুন একই অভিযোগে গ্রেফতার আরও দুই আসামিকে কারাগারে পাঠানোর আদেশ দেন আদালত। তারা হলেন, আব্রাহাম জোনায়েদ ও সিমিয়ন খন্দকার। তাদের এক দিনের রিমান্ডের আদেশ দিয়েছিলেন আদালত।

এদিকে সোমবার (২৮ জুন) ঢাকার মেট্রোপলিটন ম্যাজিস্ট্রেট শাহিনুর রহমান চারজনের রিমান্ড মঞ্জুর করেন। তাদের মধ্যে সৈয়দ মঈন উদ্দিন আহমেদ ওরফে শাদাব ও স্বপ্নীল হোসেনের দু দিন এবং আব্রাহাম জোনায়েদ ও সিমিয়ন খন্দকারের একদিন করে রিমান্ড মঞ্জুর করা হয়।

মামলার অভিযোগে বলা হয়, আসামিরা সংঘবদ্ধ অবৈধ মাদক ব্যবসায়ী। তারা ভয়ঙ্কর মাদকদ্রব্য ডিএমটি ও এলএসডি এবং গাঁজা সংগ্রহ করে নিজেদের কাছে রেখে ঢাকা মহানগরের বিভিন্ন জায়গায় মাদকসেবীদের কাছে বিক্রি করেন।

এসব অভিযোগের ভিত্তিতে গত ২৬ জুন রাতে তেজগাঁও শিল্পাঞ্চল এলাকা থেকে তাদের গ্রেফতার করে র‌্যাব। এ সময় তাদের কাছ থেকে ৪০টি এলএসডি ব্লট, ৬০০ গ্রাম ডিএমটি ও ৬২ গ্রাম আমেরিকান ক্যানাবিজ উদ্ধার করা হয়।

এম/এ/হ

অনুগ্রহ করে সামাজিক যোগাযোগ মাধ্যমে শেয়ার করুন

এ সম্পর্কীত আরো সংবাদ