1. [email protected] : dalim :
  2. [email protected] : dalim1 :
সোমবার, ২০ সেপ্টেম্বর ২০২১, ০৭:২১ পূর্বাহ্ন
শিরোনাম
কুড়িগ্রাম জেলা ও দায়রা জজকে যুক্তিতর্কের জাবেদা কপি প্রদানের নির্দেশ উচ্চ আদালতের ডিআইজি প্রিজনস পার্থ গোপাল বণিক কারাগারে ফখরুলসহ ৩৯ জনের বিরুদ্ধে অভিযোগ গঠনের শুনানি ২১ নভেম্বর বিএনপি নেতা দুলুর বিরুদ্ধে দুর্নীতি মামলা চলবে খালেদা জিয়ার বিরুদ্ধে অভিযোগ গঠনের শুনানি ৩১ অক্টোবর ৪৬০ কোটির মালিক কম্পিউটার অপারেটর নুরুল ফের রিমান্ডে ‘ইভ্যালির চেয়ারম্যান-এমডি প্রতারক চক্রের লিডার’ ভুল চিকিৎসায় পুরুষত্বহীনতার অভিযোগ:২৪ ঘন্টার মধ্যে ওসিকে মামলা নেয়ার নির্দেশ দিলেন ম্যাজিষ্ট্রেট ফেনীর দাদনার খাল দখল ও দুষণের অভিযোগ:স্বপ্রণোদিত হয়ে তদন্তের নির্দেশ দিলেন স্পেশাল ম্যাজিস্ট্রেট ফেনীর দাদনার খাল দখল ও দুষণের অভিযোগ:স্বপ্রণোদিত হয়ে তদন্তের নির্দেশ দিলেন স্পেশাল ম্যাজিস্ট্রেট

করোনায় আক্রান্ত সুপ্রিম কোর্টের রেজিস্ট্রার জেনারেল

  • প্রকাশিত হয়েছে : রবিবার, ৪ এপ্রিল, ২০২১
  • ৩১৭ বার পঠিত হয়েছে

ল লাইফ রিপোর্ট: সুপ্রিম কোর্টের রেজিস্ট্রার জেনারেল মো. আলী আকবর করোনাভাইরাসে আক্রান্ত হয়েছেন। তিনি বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিকেল বিশ্ববিদ্যালয় হাসপাতালে (বিএসএমএমইউ) চিকিৎসাধীন রয়েছেন।

শনিবার (৩ এপ্রিল) রেজিস্ট্রার জেনারেল মো. আলী আকবর নিজেই করোনা আক্রান্ত হয়ে হাসপাতালে ভর্তি হওয়ার কথা জানিয়েছেন। তিনি বলেন, গত ২১ মার্চ করোনা পরীক্ষার জন্য নমুনা দেই। পরদিন রিপোর্ট আসে করোনা পজিটিভ। এরপর থেকে হাসপাতালেই ভর্তি রয়েছি।

সুপ্রিম কোর্টের মুখপাত্র মুহাম্মদ সাইফুর রহমান বলেন, রেজিস্ট্রার জেনারেল মো. আলী আকবর গত ২২ মার্চ থেকে হাসপাতালে ভর্তি আছেন। এখন কিছুটা ভালো। শারীরিক অবস্থার উন্নতি হওয়ার পর তাকে কেবিনে স্থানান্তর করা হয়েছে।

২০১৯ সালের ২৮ অক্টোবর সুপ্রিম কোর্টে রেজিস্ট্রার জেনারেল হিসেবে নিয়োগ পান কুমিল্লা জেলা ও দায়রা জজ হিসেবে দায়িত্ব পালন করে আসা মো. আলী আকবর। এরপর থেকে তিনি রেজিস্ট্রার জেনারেলের দায়িত্ব পালন করে আসছেন। তার গ্রামের বাড়ি চাঁদপুরে।

অনুগ্রহ করে সামাজিক যোগাযোগ মাধ্যমে শেয়ার করুন

এ সম্পর্কীত আরো সংবাদ