1. [email protected] : dalim :
  2. [email protected] : dalim1 :
বুধবার, ২০ অক্টোবর ২০২১, ০৪:৩২ অপরাহ্ন

কিশোরগঞ্জের হাওর থেকে হাইকোর্টে শুনানি

  • প্রকাশিত হয়েছে : রবিবার, ১৭ মে, ২০২০
  • ১৮৩৪ বার পঠিত হয়েছে

ল লাইফ প্রতিবেদক:  কিশোরগঞ্জের নিকলী উপজেলার হাওড় অঞ্চল থেকে হাইকোর্টে একটি মামলার শুনানিতে অংশ নিয়েছিলেন সুপ্রিম কোর্টের আইনজীবী জামিউল হক ফয়সাল।

রোববার দুপুরে বিচারপতি জে বি এম হাসানের ভার্চুয়াল হাইকোর্ট বেঞ্চে ভিডিও কনফারেন্সে তিনি শুনানিতে অংশ নেন।  কিশোরগঞ্জের হাওড় অঞ্চল থেকে শুনানিতে যুক্ত হওয়ায় আদালত ও অ্যাটর্নি জেনারেল অ্যাডভোকেট জামিউল হক ফয়সালকে এপ্রিশিয়েট করেন।

বিচারপতি জে বি এম হাসান

হাওড় অঞ্চল থেকে ভার্চুয়াল কোর্টে শুনানি বিষয়ে আইনজীবী জামিউল হক ল লাইফ বিডিকে বলেন, আইসিটি আইনের মামলায় একজন আসামির জামিন আবেদন ভার্চুয়াল কোর্টে গত সপ্তাহে দাখিল করেছিলাম।

গত শুক্রবার আমাকে ইমেইলের মাধ্যমে জানানো হল,১৭ মে ১১ টা থেকে  দুপুর ১ টার মধ্যে মাইক্রেসফটের একটি  অ্যাপসের মাধ্যমে শুনানিতে অংশ নিতে হবে। সেই অনুযায়ী আমি প্রস্তুতি নিলাম। ভার্চুয়াল বেঞ্চের পাঠানো লিংকে কল করলাম। আমার মামলার আইটেম ছিল ৯ নম্বর। তখন থেকে আমি অ্যাটর্নি জেনারেলসহ অন্যদের শুনানি অডিতে শুনতেছিলাম। তারপর পৌনে ১ টার দিকে আমাকে কানেক্ট করা হল। এক পর্যায়ে আদালত আমাকে জিজ্ঞেস করলেন আপনার কি নেটে প্রবলেম ? আমি বললাম, মাইলর্ড আমি তো গ্রামে আছি। আদালত বললেন, আপনার গ্রাম কোথায় ? আমি বললাম,কিশোরগঞ্জের নিকলীর হাওড় অঞ্চলে। আদালত বললেন, রাষ্ট্রপতির এলাকা।অ্যাটর্নি জেনারেল মাহবুবে আলম আদালত হাসি দিলেন। তারা বললেন,রাষ্ট্রপতির এলাকা এইজন্যই গ্রামে থেকেও ভার্চুয়াল আদালতে শুনানিতে অংশ নিতে পারছেন। আদালত ও অ্যাটর্নি জেনারেল এপ্রিশিয়েট করলেন। শুনানি হল। মামলার নথিপত্র কম থাকায় আদালত পুনরায় শুনানির দিন ধার্য করেছেন। শুনানির দিন ইমেইলের মাধ্যমে আমাকে জানানো হবে।’

অনুগ্রহ করে সামাজিক যোগাযোগ মাধ্যমে শেয়ার করুন

এ সম্পর্কীত আরো সংবাদ