1. [email protected] : dalim :
  2. [email protected] : dalim1 :
শুক্রবার, ১৮ জুন ২০২১, ০৬:৪০ পূর্বাহ্ন

খালেদা জিয়ার মুক্তির দাবিতে বিএনপিপন্থী আইনজীবীদের বিক্ষোভ

  • প্রকাশিত হয়েছে : সোমবার, ৮ ফেব্রুয়ারী, ২০২১
  • ৯৪ বার পঠিত হয়েছে

ল লাইফ রিপোর্টঃ  বিএনপি চেয়ারপারসন খালেদা জিয়ার বিরুদ্ধে রায়ের প্রতিবাদে কালো দিবস পালন ও বিক্ষোভ সমাবেশ করেছে সুপ্রিম কোর্টের বিএনপিপন্থী আইনজীবীরা। জাতীয়তাবাদী আইনজীবী ফোরামের সুপ্রিম কোর্ট ইউনিটের উদ্যোগে এই বিক্ষোভ মিছিলের আয়োজন করা হয়।

সোমবার (৮ ফেব্রুয়ারি) সুপ্রিম কোর্ট এলাকায় বিক্ষোভ মিছিল শেষে সমাবেশ করেছেন তারা। এ সময় বক্তারা খালেদা জিয়ার মুক্তির দাবি তোলেন।
সমাবেশে জাতীয়তাবাদী আইনজীবী ফোরাম সুপ্রিম কোর্ট ইউনিটের সভাপতি ও সুপ্রিম কোর্ট আইনজীবী সমিতির বর্তমান সহ-সভাপতি এজে ভুইয়ার সভাপতিত্বে এবং সুপ্রিম কোর্ট ইউনিটের সম্পাদক ও বিএনপির কেন্দ্রীয় কমিটির নির্বাহী সদস্য অ্যাডভোকেট গাজী কামরুল ইসলাম সজলের সঞ্চালনায় প্রধান অতিথি হিসেবে ছিলেন, জাতীয়তাবাদী আইনজীবী ফোরামের কেন্দ্রীয় কমিটির সদস্য সচিব ও সুপ্রিম কোর্টের সিনিয়র আইনজীবী অ্যাডভোকেট মো. ফজলুর রহমান।

এছাড়া আরও উপস্থিত ছিলেন বিএনপির কেন্দ্রীয় আইনবিষয়ক সম্পাদক ব্যারিস্টার কায়সার কামাল, সুপ্রিম কোর্ট আইনজীবী সমিতির সম্পাদক ব্যারিস্টার রুহুল কুদ্দুস কাজল, অ্যাডভোকেট নিতাই রায় চৌধুরী, আবেদ রাজা, মোহাম্মদ আলী, ব্যারিস্টার রাগিফ রউফ চৌধুরী, ব্যারিস্টার একেএম এহসানুর রহমান, মীর হেলাল, মনিরুজ্জামান আসাদ ও অ্যাডভোকেট কাজী তৌহিদুল ইসলাম প্রমুখ।

এছাড়াও অপরদিকে বিএনপিপন্থী আইনজীবীদের অপর একটি গ্রুপ জাতীয়তাবাদী আইনজীবী ফোরাম সুপ্রিম কোর্ট ইউনিটের ব্যানারে একেএম রফিকুল হক তালুকদার রাজার নেতৃত্বে সুপ্রিম কোর্ট চত্বরে মানববন্ধন ও বিক্ষোভ সমাবেশ করেন। সেখানেও তারা খালেদা জিয়ার মুক্তির দাবি তোলেন।

অনুগ্রহ করে সামাজিক যোগাযোগ মাধ্যমে শেয়ার করুন

এ সম্পর্কীত আরো সংবাদ