1. [email protected] : dalim :
  2. [email protected] : dalim1 :
শুক্রবার, ০৩ ডিসেম্বর ২০২১, ০৮:৫৫ অপরাহ্ন

চুড়িহাট্টায় আগুন : গোডাউন ম্যানেজারের জামিন নামঞ্জুর

  • প্রকাশিত হয়েছে : সোমবার, ১৯ জুলাই, ২০২১
  • ১৫০ বার পঠিত হয়েছে

ল লাইফ রিপোর্টঃরাজধানীর চকবাজারের চুড়িহাট্টায় আগুনের ঘটনায় ওয়াহেদ ম্যানশনের ভেতরের গোডাউন ম্যানেজার মো. মোজাফফরের  (৩৪) জামিনের আবেদন নামঞ্জুর করেছেন আদালত।

সোমবার (১৯জুলাই) ঢাকা মেট্রোপলিটন ম্যাজিস্ট্রেট দেবদাস চন্দ্র অধিকারী শুনানি শেষে এ আদেশ দেন।

আদালতের চকবাজার থানার সাধারণ নিবন্ধন কর্মকর্তা (জিআরও) হেলাল উদ্দিন ঢাকা পোস্টকে এ তথ্য নিশ্চিত করেছেন।

তিনি বলেন, আসামিপক্ষের আইনজীবী জামিনের আবেদন করেন। রাষ্ট্রপক্ষ এর বিরোধিতা করেন। উভয়পক্ষের শুনানি শেষে বিচারক জামিনের আবেদন নামঞ্জুর করেন।

এর আগে গত শুক্রবার (১৫ জুলাই) ঢাকা মেট্রোপলিটন ম্যাজিস্ট্রেট শাহিনুর রহমান রিমান্ড শেষে কারাগারে পাঠানোর আদেশ দেন।

মামলার অভিযোগ থেকে জানা যায়, ওয়াহেদ ম্যানশনের মালিকের দুই ছেলে মো. হাসান ও সোহেল ওরফে শহীদ তাদের চতুর্থ তলার বসতবাড়ির বিভিন্ন ফ্লোর দাহ্য পদার্থ ক্রয়-বিক্রয়কারীদের কাছে আর্থিকভাবে লাভবান হওয়ার আশায় ভাড়া দেন। এরপর ২০১৯ সালের ২০ ফেব্রুয়ারি রাত সাড়ে ১০টার দিকে চকবাজার মডেল থানাধীন চুড়িহাট্টা শাহী জামে মসজিদের সামনে রাস্তায় চলাচলরত একটি প্রাইভেটকারের গ্যাস সিলিন্ডার বিস্ফোরিত হয়ে পাশের বিদ্যুতের ট্রান্সমিটারে আগুন লাগে। সঙ্গে সঙ্গে পাশের আরেকটি প্রাইভেটকারে আগুন লাগলে সেই গাড়ির গ্যাস সিলিন্ডার বিস্ফোরিত হয়।

ঘটনার সময় চুড়িহাট্টার নন্দকুমার দত্ত রোডের ওয়াহেদ ম্যানশনের সামনে একটি পিকআপ গ্যাস সিলিন্ডার ভর্তি অবস্থায় দাঁড়িয়ে ছিল। ওই পিকআপের সিলিন্ডারগুলো বিস্ফোরিত হয়ে বাড়ির নিচতলা ও রাজমহল হোটেল অ্যান্ড রেস্টুরেন্টে আগুন লাগে। ওই রাতে চুড়িহাট্টার অগ্নিকাণ্ডে ৭১ জন মারা যান। এ ঘটনায় চকবাজার থানায় মামলা দায়ের করা হয়।

এম/এ/হ

অনুগ্রহ করে সামাজিক যোগাযোগ মাধ্যমে শেয়ার করুন

এ সম্পর্কীত আরো সংবাদ