1. [email protected] : dalim :
  2. [email protected] : dalim1 :
বৃহস্পতিবার, ২৮ অক্টোবর ২০২১, ০৮:১৮ অপরাহ্ন

তিন বিশেষায়িত হাসপাতালে করোনা চিকিৎসার সুযোগ আইনজীবীদের

  • প্রকাশিত হয়েছে : বৃহস্পতিবার, ১৮ জুন, ২০২০
  • ৪৭১ বার পঠিত হয়েছে

ল লাইফ রিপোর্ট: তিনটি বিশেষায়িত  হাসপাতালে কোভিড-১৯ চিকিৎসার সুযোগ পাচ্ছেন সুপ্রিম কোর্ট আইনজীবী সমিতির সদস্য আইনজীবী ও তাদের পরিবারের সদস্যরা। তিনটি হাসপাতাল হলো:  হলি ফ্যামিলি হাসপাতাল,আনোয়ার খান মর্ডাণ হাসপাতাল ও  উত্তরাস্থ জাপান ইস্ট-ওয়েস্ট হাসপাতাল।

বৃহস্পতিবার স্বাস্থ্য অধিদপ্তরের পরিচালক ডা. মো:  আমিনুল হাসান স্বাক্ষরিত বিজ্ঞপি থেকে এ তথ্য জানা গেছে।

বিজ্ঞপ্তিতে বলা হয়েছে, বাংলাদেশ সুপ্রিম কোর্ট আইনজীবী সমিতির বিজ্ঞ সদস্যদের মধ্যে  অনেকেই  এবং তাদের পরিবারের সদস্যদের মধ্যে অনেকেই করোনা আক্রান্ত হয়েছেন। কিন্তু তাদের অনেকেই সময়মত হাসপাতালে ভর্তি এবং চিকিৎসা নিতে পারছেন না। এমতবস্থায় সুপ্রিম কোর্ট আইনজীবী সমিতির সম্পাদকের আবেদনের প্রেক্ষিতে বিষয়টির গুরুত্ব বিবেচনায় বিজ্ঞ সদস্য ও তাদের পরিবার বর্গকে  হলি ফ্যামিলি হাসপাতাল,আনোয়ার খান মর্ডাণ হাসপাতাল ও  উত্তরাস্থ জাপান ইস্ট-ওয়েস্ট হাসপাতালে চিকিৎসা সুবিধা প্রদানের প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহণের অনুরোধ করা হলো।

এ বিষয়ে সুপ্রিম কোর্ট আইনজীবী সমিতির সম্পাদক ব্যারিস্টার রুহুল কুদ্দুস কাজল বলেন,দীর্ঘ প্রচেষ্টার পর আমরা তিনটি বিশেষায়িত হাসপাতালে করোনা চিকিৎসার সুযোগ পেয়েছি। এর মধ্যে হলি ফ্যামিলি হাসপাতাল সরকারি ভাবে পরিচালিত হওয়ায় এখানে আইনজীবীরা  ও তাদের পরিবারের সদস্যরা সম্পূর্ণ ফ্রিতে  চিকিৎসার সুযোগ পাবেন। এছাড়া অপর দুটি হাসপাতাল কর্তৃপক্ষও আইনজীবী ও তাদের পরিবারের সদস্যদের অগ্রাধিকার ভিত্তিতে চিকিৎসা দিবেন।

তিনি আরো বলেন,সুপ্রিম কোর্ট আইনজীবী সমিতির প্রায় ১০ হাজার সদস্য ও তাদের পরিবারের সদস্যরা এ সুযোগ পাবেন।

অনুগ্রহ করে সামাজিক যোগাযোগ মাধ্যমে শেয়ার করুন

এ সম্পর্কীত আরো সংবাদ