1. [email protected] : dalim :
  2. [email protected] : dalim1 :
সোমবার, ২৫ অক্টোবর ২০২১, ০৫:৫৫ পূর্বাহ্ন
শিরোনাম
আট মাসেও প্রতিবেদন না দেওয়ায় আদালতের উষ্মা আবরার হত্যা : ২৫ আসামির মৃত্যুদণ্ড চায় রাষ্ট্রপক্ষ মণ্ডপে হামলা: নুরের দলের ৭ নেতাকর্মী রিমান্ডে বরগুনার আদালতে ব্যতিক্রমী রায়:মাদক মামলায় দোষী সাব্যস্ত আসামীকে ৭ শর্তে প্রবেশন দিয়েছে আদালত সোনাগাজীতে বদর মোকাম খালে অবৈধ বাঁধে জলাবদ্ধতা,ডুবে গেছে ফসল:ব্যবস্থা নিতে ম্যাজিস্ট্রেটের স্বপ্রণোদিত আদেশ আবরার হত্যা: রাষ্ট্রপক্ষের যুক্তি উপস্থাপন ২৪ অক্টোবর বদরুন্নেসা কলেজের শিক্ষক রুমা সরকার রিমান্ডে বারাহিপুরে চাঞ্চল্যকর ফেসবুক লাইভে স্ত্রী খুনের মামলায় টুটুলের মৃত্যুদন্ড আদালতের পরিদর্শনে ধরা পড়ল এসি ল্যান্ড অফিসের নামজারি কার্যক্রমের ভয়াবহ অনিয়ম Producing a aktionär Porch Pitch

দুই মামলায় হেফাজত নেতা আজিজুল হক ইসলামাবাদীর জামিন নামঞ্জুর

  • প্রকাশিত হয়েছে : মঙ্গলবার, ১৭ আগস্ট, ২০২১
  • ৪২ বার পঠিত হয়েছে

ল লাইফ রিপোর্টঃহেফাজতে ইসলামের কেন্দ্রীয় সাংগঠনিক সম্পাদক মাওলানা আজিজুল হক ইসলামাবাদীর রাজধানীর পল্টন থানার নাশকতার পৃথক দুই মামলায় জামিন নামঞ্জুর করেছেন আদালত।

মঙ্গলবার (১৭ আগস্ট ) ঢাকা মেট্রোপলিটন ম্যাজিস্ট্রেট মোর্শেদ আল মামুন ভুইয়া শুনানি শেষে এ আদেশ দেন।

আদালতের সংশ্লিষ্ট থানার সাধারণ নিবন্ধন কর্মকর্তা (জিআরও) পুলিশের উপ-পরিদর্শক মোতালেব হোসেন এ তথ্য নিশ্চিত করেছেন।

তিনি বলেন, পল্টন থানার নাশকতার পৃথক দুই মামলায় জামিন আবেদন করেন তার আইনজীবী। শুনানি শেষে বিচারক জামিন নামঞ্জুর করে আদেশ দেন।

গত ১১ মে রিমান্ড শেষে মাওলানা আজিজুল হক ইসলামাবাদীকে কারাগারে পাঠানোর আদেশ দেন আদালত।

তার আগে ১২ এপ্রিল ২০১৩ সালের পল্টন থানায় করা মামলায় সাত দিনের ও ১৮ এপ্রিল আরও সাত দিনের রিমান্ড মঞ্জুর করেন আদালত।

গত ১১ এপ্রিল মধ্যরাতে চট্টগ্রামের হাটহাজারী থেকে র‍্যাবের সঙ্গে যৌথ অভিযানে আজিজুল হককে গ্রেফতার করে মহানগর গোয়েন্দা (ডিবি) পুলিশ।

গত ২০১৩ সালের ৫ মে ঢাকা অবরোধ করেন হেফাজতে ইসলামের নেতাকর্মীরা। অবরোধ কর্মসূচির নামে তারা লাঠিসোটা, ধারালো অস্ত্র ও আগ্নেয়াস্ত্র নিয়ে মতিঝিল, পল্টন ও আরামবাগসহ আশপাশের এলাকায় যানবাহন ও সরকারি-বেসরকারি স্থাপনায় ভাঙচুর ও অগ্নিসংযোগ করেন। এ ঘটনায় পল্টন ও মতিঝিল থানায় হেফাজত নেতাদের বিরুদ্ধে একাধিক মামলা করা হয়।

এম/এ/হ

অনুগ্রহ করে সামাজিক যোগাযোগ মাধ্যমে শেয়ার করুন

এ সম্পর্কীত আরো সংবাদ