1. [email protected] : dalim :
  2. [email protected] : dalim1 :
মঙ্গলবার, ২৮ সেপ্টেম্বর ২০২১, ১২:৩১ অপরাহ্ন
শিরোনাম
সমাজের অসঙ্গতি তুলে ধরাই সাংবাদিকদের কাজ : হাইকোর্ট বিদেশ যেতে নিষেধাজ্ঞা: দুদকের আবেদন পর্যবেক্ষণসহ নিষ্পত্তি পাঠ্যবইয়ে ভুল : এনসিটিবির চেয়ারম্যানকে হাইকোর্টে তলব মুনিয়াকে ধর্ষণের পর হত্যা: রিপনের হাইকোর্টে আগাম জামিন সরকারি কর্মচারীদের গ্রেফতারে পূর্বানুমতি কেন অবৈধ নয় সাবেক প্রতিমন্ত্রী আবদুল মান্নান দম্পতির বিচার শুরু বৃদ্ধা আছিয়াকে হাজির করতে এবার পুলিশকে নির্দেশ দিলেন হাইকোর্ট সিজিএম মোঃ শওকত আলীর সুস্থতা কামনায় ভার্চুয়াল দোয়া মাহফিল ই-কমার্স গ্রাহকদের স্বার্থরক্ষায় ৩৩ ভুক্তভোগীর রিট আসামির শরীরে ক্ষতচিহ্ন; স্বপ্রণোদিত হয়ে তদন্তের নির্দেশ দিলেন আদালত

পরিস্থিতি পর্যবেক্ষণ করে আদালত বন্ধের বিষয়ে সিদ্ধান্ত

  • প্রকাশিত হয়েছে : মঙ্গলবার, ১৩ এপ্রিল, ২০২১
  • ৩৩২ বার পঠিত হয়েছে

ল লাইফ রিপোর্ট: প্রধান বিচারপতি সৈয়দ মাহমুদ হোসেন বলেছেন, করোনা রোধে কঠোর লকডাউনের সময় উচ্চ আদালতের বেঞ্চ বাড়ানো হবে না-কি সব আদালত বন্ধ ঘোষণা করা হবে সে বিষয়ে পরিস্থিতি পর্যবেক্ষণ করে সিদ্ধান্ত নেওয়া হবে।

মঙ্গলবার (১৩ এপ্রিল) আপিল বিভাগে মামলার শুনানির এক পর্যায়ের এ কথা বলেন তিনি। প্রধান বিচারপতি সৈয়দ মাহমুদ হোসেন বলেন, দেশে ভার্চুয়াল আইন হওয়ায় কোর্ট চালানো যাচ্ছে। না হলে কোর্ট বন্ধ করে দিতে হতো। এখনও ভারত-পাকিস্তানে এ আইন হয়নি। পাকিস্তানে এখনও ফিজিক্যাল কোর্ট হয়।

তিনি বলেন, আমরা দৈনিক পরিস্থিতি দেখছি, পর্যবেক্ষণ করছি। পরিস্থিতির আলোকে আমরা সিদ্ধান্ত নেব। এ সময় তিনি করোনা পরিস্থিতিতে আইনজীবীসহ সবাইকে সতর্ক থাকতে বলেন।

উল্লেখ্য, করোনা পরিস্থিতির মধ্যে হাইকোর্টের চারটি বেঞ্চ চালু রাখা হয়েছে। বেঞ্চ বাড়ানোর দাবিতে আইনজীবীদের একাংশ মানববন্ধন ও মিছিল করে আসছেন।

অনুগ্রহ করে সামাজিক যোগাযোগ মাধ্যমে শেয়ার করুন

এ সম্পর্কীত আরো সংবাদ