1. [email protected] : dalim :
  2. [email protected] : dalim1 :
মঙ্গলবার, ২৭ জুলাই ২০২১, ১২:১৭ অপরাহ্ন

বিচার চেয়ে এক ব্যারিস্টারের একক মানববন্ধন

  • প্রকাশিত হয়েছে : রবিবার, ১৪ মার্চ, ২০২১
  • ২৫৩ বার পঠিত হয়েছে

ল লাইফ রিপোর্ট: সুপ্রিম কোর্টের আইনজীবী মো. ইব্রাহীম খলিলকে গ্রেফতারের প্রতিবাদে একক মানববন্ধন করেছেন আশরাফুল ইসলাম আশরাফ নামে একজন ব্যারিস্টার। রোববার সুপ্রিম কোর্ট আইনজীবী সমিতি ভবনের মূল প্রবেশ পথে বুকে প্ল্যাকার্ড ঝুলিয়ে তিনি একা এই মানববন্ধন করেন।

ব্যারিস্টার আশরাফুল ইসলাম বলেন, সুষ্ঠু ও নিরপেক্ষ তদন্তের মাধ্যমে আইনজীবী মো. ইব্রাহীম খলিলের বিরুদ্ধে দায়েরকৃত মিথ্যা মামলা তুলে নিয়ে, দোষীদের চিহ্নিত করে বিচারের মুখোমুখি করতে সরকারের প্রতি অনুরোধ জানাচ্ছি। তাকে মুক্তি দিয়ে আইনজীবীদের আস্থা ফিরিয়ে আনার অনুরোধ জানাচ্ছি।

তিনি জানান, গত ১০ মার্চ আইনজীবী মো. ইব্রাহীম খলিলকে আইন-শৃঙ্খলা রক্ষাকারী বাহিনী সুপ্রিম কোর্ট প্রাঙ্গণ থেকে বেআইনিভাবে তুলে নিয়ে যায় এবং ইনজেকশন দিয়ে অজ্ঞান করে অজ্ঞাতস্থানে নিয়ে শারীরিক নির্যাতন করে।

সুপ্রিম কোর্ট আইনজীবী সমিতির পক্ষে আইনজীবী মো. ইব্রাহীম খলিলকে গ্রেফতারের নিন্দা ও মুক্তি দাবি করে বিবৃতিও দেওয়া হয়েছে।

আইনজীবী সমিতির সম্পাদক ব্যারিস্টার রুহুল কুদ্দুস স্বাক্ষরিত বিবৃতিতে বলা হয়, আইনজীবী ও সমিতির বিজ্ঞ সদস্য মো. ইব্রাহিম খলিলকে আইন-শৃঙ্খলা বাহিনী কর্তৃক নির্যাতনের ঘটনায় সুপ্রিম কোর্ট আইনজীবী সমিতি গভীর নিন্দা ও উদ্বেগ প্রকাশ করছে এবং এ ব্যাপারে দায়ী ব্যক্তিদের বিরুদ্ধে প্রয়োজনীয় আইনগত ব্যবস্থা নেওয়ার দাবি জানাচ্ছে।

সূত্র: ঢাকা পোষ্ট

অনুগ্রহ করে সামাজিক যোগাযোগ মাধ্যমে শেয়ার করুন

এ সম্পর্কীত আরো সংবাদ