1. [email protected] : dalim :
  2. [email protected] : dalim1 :
বুধবার, ১৮ মে ২০২২, ০৯:৫৪ অপরাহ্ন

মমতাজ উদ্দিন মেহেদীর পদত্যাগ,নির্দলীয় প্রার্থী হিসেবে নির্বাচনের ঘোষণা

  • প্রকাশিত হয়েছে : শনিবার, ১৩ ফেব্রুয়ারী, ২০২১
  • ২৬৮ বার পঠিত হয়েছে

ল লাইফ রিপোর্টঃ সুপ্রিম কোর্ট আইনজীবী সমিতির নির্বাচনে আওয়ামী লীগ সমর্থিত সাদা প্যানেল থেকে সভাপতি পদে মনোয়ন না পেয়ে স্বতন্ত্র প্রার্থী হিসেবে নির্বাচন করার ঘোষণা দিয়েছেন অ্যাডভোকেট মমতাজ উদ্দিন মেহেদী। একইসঙ্গে তিনি বঙ্গবন্ধু আওয়ামী আইনজীবী পরিষদের সম্মেলন প্রস্তুত কমিটির কেন্দ্রীয় সদস্য পদ থেকেও পদত্যাগের ঘোষণা দিয়েছেন।

শনিবার রাতে ফেসবুক পোস্টে অ্যাডভোকেট মমতাজ উদ্দিন মেহেদী লিখেছেন,‘বাংলাদেশ সুপ্রিমকোর্ট বার এসোসিয়েশন নির্বাচন (২০২১-২২) -এ আমি সভাপতি পদপ্রার্থী। আমি আপনাদের দোয়া, সমর্থন ও মূল্যবান ভোট কামনা করি। সুপ্রিমকোর্ট বারের নির্বাচন কোনো দলীয় নির্বাচন নয়, কোনো মার্কার নির্বাচন নয়৷ উক্ত নির্বাচনে আমি নির্দলীয় ভাবে সাধারণ আইনজীবীদের প্রার্থী। সেই কারণে আমি বঙ্গবন্ধু আওয়ামী আইনজীবী পরিষদ এর সদস্যপদ থেকে পদত্যাগ করছি। জীবনের শেষ দিন পর্যন্ত বঙ্গবন্ধুর স্বপ্ন ও আদর্শ মনে প্রাণে ধারন করবো এবং কোনো দলীয় রাজনীতি করবো না। সারাজীবন আইনজীবীদের পাশে থাকবো ’

সুপ্রিম কোর্ট আইনজীবী সমিতির নির্বাচনে আওয়ামী লীগ সমর্থিত সাদা প্যানেল থেকে সভাপতি পদে সিনিয়র আইনজীবী ও সাবেক আইনমন্ত্রী আব্দুল মতিন খসরু ও সম্পাদক পদে অ্যাডভোকেট আব্দুল আলিম মিয়া জুয়েলকে মনোনয়ন দেওয়া হয়েছে।

অনুগ্রহ করে সামাজিক যোগাযোগ মাধ্যমে শেয়ার করুন

এ সম্পর্কীত আরো সংবাদ