1. [email protected] : dalim :
  2. [email protected] : dalim1 :
বৃহস্পতিবার, ২৮ অক্টোবর ২০২১, ০৮:১১ অপরাহ্ন

মেয়েকে ধর্ষণের মামলায় বাবার যাবজ্জীবন

  • প্রকাশিত হয়েছে : মঙ্গলবার, ৯ ফেব্রুয়ারী, ২০২১
  • ১৩২ বার পঠিত হয়েছে

ল লাইফ রিপোর্টঃ   রাজধানী বাড্ডা এলাকায় মেয়েকে ধর্ষণের অভিযোগে করা মামলায় বাবা কামাল হোসেনকে যাবজ্জীবন কারাদণ্ড দিয়েছেন আদালত। মঙ্গলবার (৯ ফেব্রুয়ারি) ঢাকার নারী ও শিশু নির্যাতন দমন ট্রাইব্যুনাল-৭ এর বিচারক বেগম মোছা. কামরুন্নাহার এ আদেশ দেন।

সেইসঙ্গে আসামি কামাল হোসেনকে ৫০ হাজার টাকা অর্থদণ্ড, অনাদায়ে ৬ মাসের কারাভোগের আদেশ দিয়েছেন আদালত। রায় ঘোষণার সময় আসামি কামাল আদালতে উপস্থিত ছিলেন। রায় ঘোষণা শেষে সাজা পরোয়ানা ইস্যু করে কারাগারে পাঠানোর আদেশ দেন আদালত।

এর আগে ২৮ জানুয়ারি মামলার রায় ঘোষণার দিন ধার্য ছিল। কিন্তু রায় প্রস্তুত না থাকায় বিচারক ঘোষণার তারিখ পিছিয়ে আজ (৯ ফেব্রুয়ারি) দিন ধার্য করেন।

মামলার অভিযোগ বলা হয়, গত ৮/৯ বছর আগে ভিকটিমের বাবা-মায়ের ছাড়াছাড়ি হয়ে যায়। এরপর সে তার নানির কাছে থাকতো। ডিভোর্সের পর আসামি লিপি বেগম নামে আরেকজনকে বিয়ে করেন। ২০১৯ সালের এপ্রিল মাসে ভিকটিমকে তার বাবা রূপনগর আবাসিক এলাকার বস্তিতে নিয়ে যান। এ নিয়ে তার সৎ মায়ের সঙ্গে ঝগড়া হয়। একই বছরের ২ মে ভিকটিমকে নিয়ে তার বাবা বাড্ডার আব্দুল্লাহবাগ এলাকায় বাসা ভাড়া নেন। এরপর ৪ মে এবং ৫ মে বাবা কামাল হোসেন ভিকটিমকে ধর্ষণ করেন।

ওই ঘটনায় ভিকটিম নিজে বাদী হয়ে বাড্ডা থানায় মামলা দায়ের করেন। এরপর মামলা তদন্ত কর্মকর্তা বাড্ডা থানার পুলিশের উপ-পরিদর্শক আল-ইমরান আহম্মেদ আসামি কামাল হোসেনকে অভিযুক্ত করে আদালতে চার্জশিট দাখিল করেন। গত বছরের ১২ অক্টোবর আদালত আসামির বিরুদ্ধে চার্জগঠন করেন।

অনুগ্রহ করে সামাজিক যোগাযোগ মাধ্যমে শেয়ার করুন

এ সম্পর্কীত আরো সংবাদ