1. [email protected] : dalim :
  2. [email protected] : dalim1 :
মঙ্গলবার, ২২ জুন ২০২১, ১১:২৭ পূর্বাহ্ন

সুপ্রিম কোর্টে কর্মব্যস্ত আইনজীবী মায়েদের শিশুর জন্য ডে-কেয়ার সেন্টার উদ্বোধন

  • প্রকাশিত হয়েছে : সোমবার, ৫ এপ্রিল, ২০২১
  • ১২৬ বার পঠিত হয়েছে

ল লাইফ রিপোর্ট: কর্মব্যস্ত আইনজীবীদের শিশুকে রাখা এবং তত্ত্বাবধানের জন্য বাংলাদেশ সুপ্রিম কোর্ট আইনজীবী সমিতিতে সুসজ্জিত ডে-কেয়ার সেন্টার উদ্বোধন করা হয়েছে।

রোববার (৪ এপ্রিল) বেলা দেড়টার দিকে সুপ্রিম কোর্ট আইনজীবী সমিতির সভাপতি ও অ্যাটর্নি জেনারেল এএম আমিন উদ্দিন এটি উদ্বোধন করেন।

এই ডে-কেয়ার সেন্টারে মোবাইল অ্যাপের মাধ্যমে অনলাইনে সার্বক্ষণিক সন্তানদের সঙ্গে যোগাযোগ রাখার ব্যবস্থা রয়েছে। এতে তারা সবসময় যেকোনো স্থান থেকে তাদের সন্তানদের দেখাশোনা করতে পারবেন। প্রশিক্ষণপ্রাপ্ত সেবকের তত্ত্বাবধানে পরিচালিত হবে এই অত্যাধুনিক সুবিধা সম্বলিত ডে-কেয়ার সেন্টার। যেখানে সার্বক্ষণিক দেখাশোনা করার জন্য আছে দুটি সিসি ক্যামেরা।

আইনজীবী মায়েদের শিশুদের দিবাকালীন দেখাশোনার পাশাপাশি খেলাধুলা, ছবি আঁকা, অক্ষর পরিচিতি, ছড়া শেখা ও চিত্তবিনোদনের ব্যবস্থা করা হয়েছে এই ডে-কেয়ার সেন্টারে। সুপ্রিম কোর্টের ছুটি, সরকারি ছুটির দিন ব্যতীত প্রতি কর্মদিবসের সকাল থেকে বিকেল পর্যন্ত ডে-কেয়ার সেন্টারটির কার্যক্রম পরিচালিত হবে।

সুপ্রিম কোর্ট আইনজীবী সমিতির সভাপতি অ্যাডভোকেট এএম আমিন উদ্দিন ও সম্পাদক ব্যারিস্টার রুহুল কুদ্দুস কাজলের নেতৃত্বাধীন বর্তমান কার্যকরী কমিটির (২০২০-২১) এটি একটি সাফল্য বলে দাবি করছেন তারা।

অনুগ্রহ করে সামাজিক যোগাযোগ মাধ্যমে শেয়ার করুন

এ সম্পর্কীত আরো সংবাদ