1. [email protected] : dalim :
  2. [email protected] : dalim1 :
বৃহস্পতিবার, ০৯ ডিসেম্বর ২০২১, ১২:৫১ পূর্বাহ্ন

স্কুলছাত্রীকে আত্মহত্যায় প্ররোচনা : প্রধান আসামি শামীম রিমান্ডে

  • প্রকাশিত হয়েছে : মঙ্গলবার, ৬ জুলাই, ২০২১
  • ১০০ বার পঠিত হয়েছে

ল লাইফ রিপোর্টঃরাজধানীতে উর্মি আক্তার নামে ষষ্ঠ শ্রেণির এক শিক্ষার্থীকে ‘আত্মহত্যা প্ররোচনার’ অভিযোগে দায়ের করা মামলার প্রধান আসামি শামীমের তিন দিনের রিমান্ড মঞ্জুর করেছেন আদালত।

মঙ্গলবার (৬ জুলাই) আসামিকে ঢাকা মহানগর হাকিম আদালতে হাজির করা হয়। এরপর সবুজবাগ থানায় করা মামলার সুষ্ঠু তদন্তের জন্য তাকে সাত দিনের রিমান্ডে নিতে আবেদন করেন মামলার তদন্ত কর্মকর্তা। শুনানি শেষে ঢাকা মহানগর হাকিম আতিকুল ইসলাম তার তিন দিনের রিমান্ড মঞ্জুর করেন।

এদিকে, সোমবার (৫ জুলাই) সকালে আত্মহত্যায় প্ররোচনার অভিযোগে সবুজবাগ থানায় মামলা দায়ের করেছেন ঊর্মির বাবা আবুল হোসেন। মামলায় শামীম ও ফাহিম নামের দুই যুবককে আসামি করা হয়।

একইদিন ঢাকা মহানগর হাকিম আবু সাঈদ মামলার এজাহার গ্রহণ করে সবুজবাগ থানার উপ-পরিদর্শক (এসআই) লিটন মিয়াকে আগামী ১৬ আগস্ট তদন্ত প্রতিবেদন দাখিলের জন্য নির্দেশ দেন।

মামলার অভিযোগ থেকে জানা গেছে, ঊর্মি উত্তর বাসাবোতে তার মামার বাসায় থেকে পড়াশোনা করত। একই এলাকার ফাহিম তাকে প্রেমের ফাঁদে ফেলে অশ্লীল ভিডিও ধারণ করে। ফাহিম ও শামীম ওই ভিডিও দেখিয়ে তাকে ব্ল্যাকমেইল করে আসছিল। বেশ কয়েকবার তার কাছ থেকে টাকাও নিয়েছে তারা।

এরপরও সামাজিক যোগাযোগমাধ্যমে ওই ভিডিও ছড়িয়ে দেয় তারা। এ ঘটনায় ঊর্মির মা তাকে বকাবকি করেন। পরে রোববার (৪ জুলািই) রাতে উর্মি গলায় ফাঁস দিয়ে আত্মহত্যা করে। গুরুতর অবস্থায় উর্মিকে উদ্ধার করে ঢাকা মেডিক্যাল কলেজ (ঢামেক) হাসপাতালে নেয়া হলে চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

এম/এ/হ

অনুগ্রহ করে সামাজিক যোগাযোগ মাধ্যমে শেয়ার করুন

এ সম্পর্কীত আরো সংবাদ