1. [email protected] : dalim :
  2. [email protected] : dalim1 :
রবিবার, ১৯ সেপ্টেম্বর ২০২১, ১০:৪৯ অপরাহ্ন
শিরোনাম
কুড়িগ্রাম জেলা ও দায়রা জজকে যুক্তিতর্কের জাবেদা কপি প্রদানের নির্দেশ উচ্চ আদালতের ডিআইজি প্রিজনস পার্থ গোপাল বণিক কারাগারে ফখরুলসহ ৩৯ জনের বিরুদ্ধে অভিযোগ গঠনের শুনানি ২১ নভেম্বর বিএনপি নেতা দুলুর বিরুদ্ধে দুর্নীতি মামলা চলবে খালেদা জিয়ার বিরুদ্ধে অভিযোগ গঠনের শুনানি ৩১ অক্টোবর ৪৬০ কোটির মালিক কম্পিউটার অপারেটর নুরুল ফের রিমান্ডে ‘ইভ্যালির চেয়ারম্যান-এমডি প্রতারক চক্রের লিডার’ ভুল চিকিৎসায় পুরুষত্বহীনতার অভিযোগ:২৪ ঘন্টার মধ্যে ওসিকে মামলা নেয়ার নির্দেশ দিলেন ম্যাজিষ্ট্রেট ফেনীর দাদনার খাল দখল ও দুষণের অভিযোগ:স্বপ্রণোদিত হয়ে তদন্তের নির্দেশ দিলেন স্পেশাল ম্যাজিস্ট্রেট ফেনীর দাদনার খাল দখল ও দুষণের অভিযোগ:স্বপ্রণোদিত হয়ে তদন্তের নির্দেশ দিলেন স্পেশাল ম্যাজিস্ট্রেট

অসদাচরণঃ সুপ্রিম কোর্টের দুজনের বেতন বাড়বে না দুই বছর

  • প্রকাশিত হয়েছে : বৃহস্পতিবার, ২৫ মার্চ, ২০২১
  • ২৯০ বার পঠিত হয়েছে

ল লাইফ রিপোর্ট: অসদাচরণ করায় সুপ্রিম কোর্টের হাইকোর্ট বিভাগের দুইজন কর্মচারীর (এমএলএসএস) চাকরি থেকে বরখাস্তের গুরুদণ্ড কমিয়ে দুইটি বার্ষিক বেতন বাড়ানোর সিদ্ধান্ত স্থগিতের মাধ্যমে লঘুদণ্ড দেওয়া হয়েছে। এই দুই কর্মচারী হলেন- মো. কামাল হোসেন এবং সুমন সিংহ।

বুধবার (২৪ মার্চ) সুপ্রিম কোর্টের হাইকোর্ট বিভাগের ডেপুটি রেজিস্ট্রার স্বাক্ষরিত পৃথক দুটি বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়েছে।

বিজ্ঞপ্তিতে বলা হয়েছে, বিভাগীয় মামলায় এমএলএসএস মো. কামাল হোসেন এবং সুমন সিংহের বিরুদ্ধে করা তদন্তে অসদাচারণের অভিযোগ প্রমাণিত হয়। পরে তাদের চাকরি থেকে বরখাস্ত করা হয়। তবে হাইকোর্ট বিভাগের ওই দুই কর্মকর্তা প্রশাসনের বহিষ্কারাদেশের বিরুদ্ধে আপিল করেন। ওই আপিলের শুনানি নিয়ে তাদের লঘুদণ্ড দেওয়ার আদেশ দেন আপিল বিভাগের বিচারপতি ওবায়দুল হাসান।

পরে ওই দুই কর্মচারীকে দেওয়া লঘুদণ্ডের আদেশ গ্রহণ করে তাদের চাকরিতে পুনর্বহাল করা হয় এবং ভবিষ্যতের জন্য কঠোরভাবে সতর্ক করা হয় বলেও বিজ্ঞপ্তিতে উল্লেখ করা হয়েছে।

অনুগ্রহ করে সামাজিক যোগাযোগ মাধ্যমে শেয়ার করুন

এ সম্পর্কীত আরো সংবাদ