1. [email protected] : dalim :
  2. [email protected] : dalim1 :
শুক্রবার, ২০ মে ২০২২, ০৭:৩১ পূর্বাহ্ন

আন্তর্জাতিক অপরাধ ট্রাইব্যুনালের সিনিয়র আইন গবেষণা কর্মকর্তা শেখ সাদী রহমান করোনাভাইরাসে আক্রান্ত হয়েছেন। বর্তমানে তিনি বনশ্রীর নিজ বাসায় আইসোলেশনে থেকে চিকিৎসা নিচ্ছেন। মঙ্গলবার (২৯ জুন) সকালে শেখ সাদী রহমানের স্ত্রী সুপ্রিম কোর্টের আইনজীবী অ্যাডভোকেট ইশরাত হাসান বিষয়টি ঢাকা পোস্টকে নিশ্চিত করেছেন। তিনি বলেন, গত চার দিন ধরে শেখ সাদী রহমানের করোনার উপসর্গ রয়েছে। গতকাল সু্প্রিম কোর্টের করোনা টেস্ট বুথে নমুনা পরীক্ষার জন্য দেওয়া হলে রিপোর্ট পজিটিভ আসে। বর্তমানে তিনি ঢাকা মেডিকেলের চিকিৎসক ডা. রাগিব আহসানের তত্ত্বাবধানে বাসায় থেকে চিকিৎসা নিচ্ছেন। এর আগে করোনার প্রথম ঢেউয়ে আন্তর্জাতিক অপরাধ ট্রাইব্যুনালের নিরাপত্তার দায়িত্বে নিয়োজিত আর্মড পুলিশ ব্যাটালিয়ানের (এপিবিএন) ২২ সদস্য করোনাভাইরাসে আক্রান্ত হওয়ার ঘটনায় ট্রাইব্যুনাল লকডাউন করা হয়েছিল।

  • প্রকাশিত হয়েছে : মঙ্গলবার, ২৯ জুন, ২০২১
  • ৪২১ বার পঠিত হয়েছে

ল লাইফ রিপোর্টঃআন্তর্জাতিক অপরাধ ট্রাইব্যুনালের সিনিয়র আইন গবেষণা কর্মকর্তা শেখ সাদী রহমান করোনাভাইরাসে আক্রান্ত হয়েছেন। বর্তমানে তিনি বনশ্রীর নিজ বাসায় আইসোলেশনে থেকে চিকিৎসা নিচ্ছেন।

মঙ্গলবার (২৯ জুন) সকালে শেখ সাদী রহমানের স্ত্রী সুপ্রিম কোর্টের আইনজীবী অ্যাডভোকেট ইশরাত হাসান বিষয়টি ঢাকা পোস্টকে নিশ্চিত করেছেন।

তিনি বলেন, গত চার দিন ধরে শেখ সাদী রহমানের করোনার উপসর্গ রয়েছে। গতকাল সু্প্রিম কোর্টের করোনা টেস্ট বুথে নমুনা পরীক্ষার জন্য দেওয়া হলে রিপোর্ট পজিটিভ আসে। বর্তমানে তিনি ঢাকা মেডিকেলের চিকিৎসক ডা. রাগিব আহসানের তত্ত্বাবধানে বাসায় থেকে চিকিৎসা নিচ্ছেন।

এর আগে করোনার প্রথম ঢেউয়ে আন্তর্জাতিক অপরাধ ট্রাইব্যুনালের নিরাপত্তার দায়িত্বে নিয়োজিত আর্মড পুলিশ ব্যাটালিয়ানের (এপিবিএন) ২২ সদস্য করোনাভাইরাসে আক্রান্ত হওয়ার ঘটনায় ট্রাইব্যুনাল লকডাউন করা হয়েছিল।

এম/এ/হ

অনুগ্রহ করে সামাজিক যোগাযোগ মাধ্যমে শেয়ার করুন

এ সম্পর্কীত আরো সংবাদ