1. [email protected] : dalim :
  2. [email protected] : dalim1 :
শনিবার, ১৪ মে ২০২২, ১১:৩৯ পূর্বাহ্ন

আন্তর্জাতিক নারী পাচার চক্রের দুই সদস্য রিমান্ডে

  • প্রকাশিত হয়েছে : মঙ্গলবার, ৮ জুন, ২০২১
  • ১৭৪ বার পঠিত হয়েছে

ল লাইফ রিপোর্টঃ ভারতে নারী পাচার করার অভিযোগে আন্তর্জাতিক নারী পাচার চক্রের দুই সদস্যকে পাঁচ দিন করে রিমান্ড মঞ্জুর করেছেন আদালত। মঙ্গলবার (৮ জুন) ঢাকা মেট্রোপলিটন ম্যাজিস্ট্রট মামুনুর রশিদ শুনানি শেষে রিমান্ডের এ আদেশ দেন।

রিমান্ডে যাওয়া আসামিরা হলেন : আমিরুল ইসলাম (৩২) ও আবদুস সালাম মোল্লা। আদালতের সংশ্লিষ্ট থানার সাধারণ নিবন্ধন শাখা থেকে এ তথ্য জানা গেছে।

সূত্র জানায়, মঙ্গলবার আসামিদের ঢাকা চিফ মেট্রোপলিটন ম্যাজিস্ট্রট আদালতে হাজির করেন মামলার তদন্ত কর্মকর্তা। এরপর সুষ্ঠু তদন্তের স্বার্থে প্রত্যেক আসামির ১০ দিন করে রিমান্ডের আবেদন করেন। শুনানি শেষে বিচারক প্রত্যেক আসামির পাঁচ দিন করে রিমান্ড মঞ্জুর করেন।

গত ৩ জুন ঢাকা মেট্রোপলিটন ম্যাজিস্ট্রট দেবব্রত বিশ্বাস নারী পাচার চক্রের তিন সদস্যকে পাঁচ দিন করে রিমান্ড মঞ্জুর করেন।

এর আগে গত ২ জুন একই ঘটনায় আন্তর্জাতিক নারী পাচার চক্রের অন্যতম মূলহোতা আশরাফুল মণ্ডল ওরফে বস রাফিসহ চারজনের পাঁচ দিন করে রিমান্ড মঞ্জুর করেন আদালত।

উল্লেখ্য, ভারতে ধারণ করা একটি ভিডিও সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে ভাইরাল হয়। ভাইরাল হওয়া ভিডিওতে দেখা যায়, ২০-২২ বছরের এক তরুণীকে বিবস্ত্র করে তিন চারজন যুবক নির্যাতন করছে। এ নিয়ে তদন্তে নামে পুলিশ। পরে তারা ভিডিওটির একজনের সঙ্গে বাংলাদেশি তরুণের ছবির মিল খুঁজে পায়। পুলিশ নিশ্চিত হয়- নির্যাতনকারী ওই যুবকের নাম রিফাতুল ইসলাম হৃদয়। সে রাজধানীর মগবাজার এলাকার বাসিন্দা। রিফাতুল ইসলাম হৃদয়ের পরিচয় তার মা ও মামার কাছ থেকে শনাক্ত করা হয়। এলাকায় সে টিকটক হৃদয় নামে পরিচিত।

 

অনুগ্রহ করে সামাজিক যোগাযোগ মাধ্যমে শেয়ার করুন

এ সম্পর্কীত আরো সংবাদ