1. [email protected] : dalim :
  2. [email protected] : dalim1 :
শুক্রবার, ১৮ জুন ২০২১, ০৫:২০ পূর্বাহ্ন

করোনা সুরক্ষা সামগ্রী বিতরণ করলো নারী আইনজীবীরা

  • প্রকাশিত হয়েছে : বুধবার, ৯ জুন, ২০২১
  • ৫২ বার পঠিত হয়েছে

ল লাইফ রিপোর্টঃজ্যেষ্ঠ প্রতিবেদক: সুপ্রিম কোর্টের আইনজীবীদের মধ্যে মাস্ক ও স্যানিটাইজার বিতরণ করেছেন বঙ্গবন্ধু আওয়ামী আইনজীবী সমন্বয় পরিষদের সমর্থিত নারী আইনজীবীরা।

বুধবার সুপ্রিম কোর্ট আইনজীবী সমিতি ভবনের প্রধান ফটকে‘মাস্ক পড়ুন, নিজে সুরক্ষিত থাকুন অন্যকে সুরক্ষিত রাখুন’ এই শ্লোগান নিয়ে এ কর্মসূচি পালন করেন।

সাধারণ আইনজীবীদের মাঝে মাস্ক ও স্যানিটাইজার বিতরণ কর্মসূচিতে নেতৃত্বাধীন দেন বঙ্গবন্ধু আওয়ামী আইনজীব পরিষদের নেত্রী ডেপুটি অ্যাটর্নি জেনারেল জান্নাতুল ফেরদৌসি রুপা ও অ্যাডভোকেট জেসমিন সুলতানা। শত শত আইনজীবীর মাঝে করোনা প্রতিরোধক উপকরণগুলো বিতরণ করেন।

অনুষ্ঠানে বক্তারা বলেন, করোনাকালে আমরা একটি ভিন্নরকম পরিস্থিতির মধ্য দিয়ে যাচ্ছি। এরকম পরিস্থিতিতে আমাদের সকলকে মাস্ক পরতে হবে। সামাজিক দূরত্ব বজায় রেখে ও স্বাস্থ্যবিধি মেনে চলতে হবে। তারা বলেন, করোনাকালীন সময়ে গত বছর আমরা অ্যাটর্নি জেনারেল মাহবুবে আলমসহ অনেক সিনিয়র আইনজীবীদেরকে হারিয়েছি। অনেক আইনজীবীর প্রয়াণ আমাদের ব্যথিত করে। করোনায় আমরা আর কাউকে হারাতে চাই না।

তারা বলেন, সামনের দিনগুলোতে আমাদের আরো সতর্ক হয়ে চলতে হবে। মাস্ক পড়ে আদালতে আসতে হবে। যদি এটা না করি তাহলে করোনায় আক্রান্ত হওয়ার ঝুঁকি থাকবে। সেজন্য মাস্ক পরবেন, বাসায় মাস্ক রেখে আসবেন না। করোনা সুরক্ষা সামগ্রী বিতরণ শেষে মধ্যহ্নভোজের আয়োজন করে নারী আইনজীবীরা।

অনুগ্রহ করে সামাজিক যোগাযোগ মাধ্যমে শেয়ার করুন

এ সম্পর্কীত আরো সংবাদ