1. [email protected] : dalim :
  2. [email protected] : dalim1 :
সোমবার, ২০ সেপ্টেম্বর ২০২১, ০৭:১১ পূর্বাহ্ন
শিরোনাম
কুড়িগ্রাম জেলা ও দায়রা জজকে যুক্তিতর্কের জাবেদা কপি প্রদানের নির্দেশ উচ্চ আদালতের ডিআইজি প্রিজনস পার্থ গোপাল বণিক কারাগারে ফখরুলসহ ৩৯ জনের বিরুদ্ধে অভিযোগ গঠনের শুনানি ২১ নভেম্বর বিএনপি নেতা দুলুর বিরুদ্ধে দুর্নীতি মামলা চলবে খালেদা জিয়ার বিরুদ্ধে অভিযোগ গঠনের শুনানি ৩১ অক্টোবর ৪৬০ কোটির মালিক কম্পিউটার অপারেটর নুরুল ফের রিমান্ডে ‘ইভ্যালির চেয়ারম্যান-এমডি প্রতারক চক্রের লিডার’ ভুল চিকিৎসায় পুরুষত্বহীনতার অভিযোগ:২৪ ঘন্টার মধ্যে ওসিকে মামলা নেয়ার নির্দেশ দিলেন ম্যাজিষ্ট্রেট ফেনীর দাদনার খাল দখল ও দুষণের অভিযোগ:স্বপ্রণোদিত হয়ে তদন্তের নির্দেশ দিলেন স্পেশাল ম্যাজিস্ট্রেট ফেনীর দাদনার খাল দখল ও দুষণের অভিযোগ:স্বপ্রণোদিত হয়ে তদন্তের নির্দেশ দিলেন স্পেশাল ম্যাজিস্ট্রেট

খুলনার মেয়রকে নিয়ে ফেসবুকে স্ট্যাটাস : জামিন পেলেন সাংবাদিক

  • প্রকাশিত হয়েছে : মঙ্গলবার, ৬ জুলাই, ২০২১
  • ৮৮ বার পঠিত হয়েছে

ল লাইফ রিপোর্টঃডিজিটাল নিরাপত্তা আইনে দায়ের করা মামলায় খুলনার সাংবাদিক এম এ সবুর রানাকে জামিন মঞ্জুর করে আদেশ দিয়েছেন হাইকোর্ট। এ সংক্রান্ত আবেদনের শুনানি নিয়ে মঙ্গলবার (৬ জুলাই) বিচারপতি জে বি এম হাসানের ভার্চুয়াল একক বেঞ্চ এ আদেশ দেন।

আদালতে আজ সবুর রানার পক্ষে আইনজীবী ছিলেন অ্যাডভোকেট শেখ মো. জাকির হোসেন। রাষ্ট্রপক্ষে ছিলেন ডেপুটি অ্যাটর্নি জেনারেল তুষার কান্তি রায়। আইনজীবী শেখ মো. জাকির হোসেন আদেশের বিষয়টি নিশ্চিত করেছেন।

এর আগে গত ১৮ এপ্রিল এনটিভির খুলনা প্রতিনিধি আবু তৈয়ব মুন্সির ফেসবুক আইডি থেকে খুলনা সিটি মেয়র তালুকদার আব্দুল খালেকের বিপক্ষে একটি স্ট্যাটাস দেয়া হয়। যে কারণে তিনি সামাজিকভাবে হেয় প্রতিপন্ন হন। এ ঘটনার পর ২০ এপ্রিল মেয়র খুলনা সদর থানায় দুই সাংবাদিকের নাম উল্লেখ করে মামলা দায়ের করেন।

ওই দিন রাতেই আবু তৈয়ব মুন্সিকে গ্রেফতার করে পুলিশ। ২১ দিন কারাগারে থাকার পর তিনি জামিনে মুক্ত হন।

গত ৩ জুন এ মামলার অপর আসামি সাংবাদিক এম এ সবুর রানা জামিনের জন্য আদালতে হাজির হন। মেট্রোপলিটন ম্যাজিস্ট্রেট আদালত-১ এর বিচারক শাহীদুল ইসলাম তার আবেদন নামঞ্জুর করে কারাগারে পাঠান। এরপর তিনি হাইকোর্টে জামিন আবেদন করেন। ওই আবেদন শুনানি নিয়ে এই আদেশ দেন আদালত।

সবুর রানা রামপাল উপজেলার সিংগড় ঘুনিয়ার মৃত ডা. আজিজ মোল্লার ছেলে। তিনি যশোর থেকে প্রকাশিত দৈনিক লোকসমাজের রামপাল প্রতিনিধি ও রামপাল প্রেসক্লাবের সভাপতি।

গত ১৮ এপ্রিল সাংবাদিক আবু তৈয়ব ফেসবুকে ‘বন্ড লাইসেন্স ম্যানেজিং ডিরেক্টর খুলনা সিটি মেয়র? শুল্ক ফাঁকির জন্য আড়াই কোটি টাকার অর্থ দণ্ড, পাঁচ কোটি ৫৩ লাখ টাকা দাবিনামা। বন্ড লাইসেন্স বাতিল’ শিরোনামে একটি দীর্ঘ পোস্ট দেন। ওই পোস্টটি শেয়ার করেন সবুর রানা।

এম/এ/হ

অনুগ্রহ করে সামাজিক যোগাযোগ মাধ্যমে শেয়ার করুন

এ সম্পর্কীত আরো সংবাদ