1. [email protected] : dalim :
  2. [email protected] : dalim1 :
বৃহস্পতিবার, ২৮ অক্টোবর ২০২১, ০৫:১৭ পূর্বাহ্ন

জামিন চাই না, কথা বলতে চাই : পরীমণির আইনজীবী

  • প্রকাশিত হয়েছে : শনিবার, ২১ আগস্ট, ২০২১
  • ৪০ বার পঠিত হয়েছে

ল লাইফ রিপোর্টঃচিত্রনায়িকা পরীমণিকে আদালতের এজলাসে উপস্থিত করে শুনানির জন্য আবেদন করেছেন তার আইনজীবী মুজিবুর রহমান। পরে শুনানি শুরু হলে মুজিবুর রহমান আদালতকে বলেন, আমরা আজকে জামিন শুনানি করছি না। আমরা একটা আবেদন জানাই, আমাদের পরীমণির সঙ্গে কথা বলতে চাই। আমাদের পরীমণির সঙ্গে কথা বলার আদেশ দিন প্লিজ। ৫ দিন চেষ্টা করেও তার সঙ্গে কথা বলতে পাননি।

এ সময় রাষ্ট্রপক্ষের আইনজীবী আব্দুল্লাহ আবু বিরোধিতা করে বলেন, আপনারা প্রতি শুনানিতে আসামির সঙ্গে কথা বলেছেন। সুতরাও এ ধরনের কথা বা আবেদনের কোনো যৌক্তিকতা নেই।

এসময় আদালত আবেদনের বিষয়ে আদেশ না দিয়ে ৫ মিনিটের বিরতি নেন। পরে আদালত এসে জানান পরীমণির আইনজীবীর আবেদন না মঞ্জুর করা হলো।

আদালতের ৫ মিনিটের বিরতির মধ্যে পরীমণি তার আইনজীবীদের ডেকে রেগে গিয়ে বলেন, আপনারা আমার জামিন চান না কেন? আমি তো পাগল হয়ে যাচ্ছি। আপনারা জামিন চান, আপনারা আমার সঙ্গে কী কথা বলবেন? আমি তো পাগল হয়ে যাব? আপনারা  বুঝতেছেন আমার কী কষ্ট হচ্ছে?

আদালতে শুনানির সময় পরীমণি তার আইনজীবী নীলাঞ্জনা রিফাত সুরভীসহ অন্যান্যদের সঙ্গে এ কথা বলেন।

গত ৪ আগস্ট রাতে প্রায় চার ঘণ্টার অভিযান শেষে বনানীর বাসা থেকে পরীমণি ও তার সহযোগী দীপুকে আটক করে র‍্যাব। এ সময় পরীমণির বাসা থেকে বিভিন্ন মাদক জব্দ করা হয়। ৫ আগস্ট র‍্যাব-১ বাদী হয়ে মাদকদ্রব্য আইনে পরীমণি ও তার সহযোগীর বিরুদ্ধে বনানী থানায় মামলা করে।

এম/এ/হ

অনুগ্রহ করে সামাজিক যোগাযোগ মাধ্যমে শেয়ার করুন

এ সম্পর্কীত আরো সংবাদ