1. [email protected] : dalim :
  2. [email protected] : dalim1 :
রবিবার, ১৯ সেপ্টেম্বর ২০২১, ১০:১১ অপরাহ্ন
শিরোনাম
ডিআইজি প্রিজনস পার্থ গোপাল বণিক কারাগারে ফখরুলসহ ৩৯ জনের বিরুদ্ধে অভিযোগ গঠনের শুনানি ২১ নভেম্বর বিএনপি নেতা দুলুর বিরুদ্ধে দুর্নীতি মামলা চলবে খালেদা জিয়ার বিরুদ্ধে অভিযোগ গঠনের শুনানি ৩১ অক্টোবর ৪৬০ কোটির মালিক কম্পিউটার অপারেটর নুরুল ফের রিমান্ডে ‘ইভ্যালির চেয়ারম্যান-এমডি প্রতারক চক্রের লিডার’ ভুল চিকিৎসায় পুরুষত্বহীনতার অভিযোগ:২৪ ঘন্টার মধ্যে ওসিকে মামলা নেয়ার নির্দেশ দিলেন ম্যাজিষ্ট্রেট ফেনীর দাদনার খাল দখল ও দুষণের অভিযোগ:স্বপ্রণোদিত হয়ে তদন্তের নির্দেশ দিলেন স্পেশাল ম্যাজিস্ট্রেট ফেনীর দাদনার খাল দখল ও দুষণের অভিযোগ:স্বপ্রণোদিত হয়ে তদন্তের নির্দেশ দিলেন স্পেশাল ম্যাজিস্ট্রেট আদালতে আসামীর প্রক্সি দেয়ার ঘটনায় করা মামলায় একব্যক্তির ২ বছর কারাদণ্ড

মাদক মামলায় গ্রেফতার জাকিরের জামিন স্থগিত

  • প্রকাশিত হয়েছে : শুক্রবার, ৯ এপ্রিল, ২০২১
  • ১৭৮ বার পঠিত হয়েছে

ল লাইফ রিপোর্ট: রাজধানীর জুরাইন থেকে মাদক মামলায় গ্রেফতার মো. জাকির হোসেনকে হাইকোর্টের দেওয়া জামিন আট সপ্তাহের জন্য স্থগিত করেছেন আপিল বিভাগের চেম্বার আদালত।

বৃহস্পতিবার (৮ এপ্রিল) চেম্বার বিচারপতি হাসান ফয়েজ সিদ্দিকীর আদালত এ আদেশ দেন। আদালতে রাষ্ট্রপক্ষে শুনানি করেন ডেপুটি অ্যাটর্নি জেনারেল বিশ্বজিৎ দেবনাথ। ২০১৮ সালের ১৬ ডিসেম্বর মাদক উদ্ধারের ঘটনায় মাদ্রকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে এ মামলা দায়ের করে শ্যামপুর থানা পুলিশ।

মামলার এজাহারে বলা হয়েছে, শ্যামপুর থানাধীন জুরাইন রেলগেট জুরাইন টাওয়ারের সামনে অবস্থানকালে ঘুন্টিঘর নতুন রাস্তার ১৬/১ হাজিরবাগ বাড়ির সামনে পাকা রাস্তার ওপর দুইজন মাদক ব্যবসায়ী মাদকদ্রব্য ক্রয়-বিক্রয়ের জন্য অবস্থান করছিল। গোপন সংবাদের ভিত্তিতে ঘটনার সত্যতা যাচাইয়ের জন্য সেখানে অভিযান পরিচালনাকালে আসামিরা পালানোর চেষ্টা করলে তাদের আটক করা হয়। তারা হলেন- বরিশালের উজিরপুরের বাইশখালী গ্রামের মো. জাকির হোসেন (৩৪) এবং মো. জসিম সরকার (২৪)।

তাদের কাছ থেকে ২ হাজার ২৬০ পুরিয়া নেশাজাতীয় মাদকদ্রব্য তথা হেরোইন উদ্ধার করে পুলিশ। যার ওজন ২৪০ গ্রাম এবং দাম প্রায় ৪ লাখ ৮০ হাজার টাকা। পরে এ ঘটনায় পুলিশ বাদী হয়ে শ্যমামপুর থানায় মামলা দায়ের করে।

পরে আসামিদের মধ্যে মো. জাকির হোসেন ওই মামলায় জামিন চেয়ে হাইকোর্টে আবেদন করেন। গত ৪ এপ্রিল তাকে জামিন দেন হাইকোর্ট। হাইকোর্টের সে রায়ের বিরুদ্ধে আপিল আবেদন করেন রাষ্ট্রপক্ষের আইনজীবীরা। তার ধারাবাহিকতায় হাইকোর্টের জামিন আদেশ স্থগিত করলেন চেম্বার আদালত।

অনুগ্রহ করে সামাজিক যোগাযোগ মাধ্যমে শেয়ার করুন

এ সম্পর্কীত আরো সংবাদ