1. [email protected] : dalim :
  2. [email protected] : dalim1 :
সোমবার, ২৯ নভেম্বর ২০২১, ০১:০৮ পূর্বাহ্ন

মেয়ের পরিকল্পনায় মাকে হত্যা : ভাড়াটে খুনির হাইকোর্টে জামিন

  • প্রকাশিত হয়েছে : সোমবার, ২৪ মে, ২০২১
  • ২৪৮ বার পঠিত হয়েছে

ল লাইফ রিপোর্ট: মেয়ের পরকীয়া মেনে না নেওয়ার জেরে মানিকগঞ্জের দক্ষিণ শেওতায় মাহমুদা আক্তার হত্যা মামলার আসামি নুর বক্সকে জামিন দিয়েছেন হাইকোর্ট।

সোমবার (২৪ মে) বিচারপতি জাহাঙ্গীর হোসেন সেলিম ও বিচারপতি মহি উদ্দিন শামীমের হাইকোর্ট বেঞ্চ নুর বক্সকে জামিন দেন।আদালতে জামিনের পক্ষে ছিলেন অ্যাডভোকেট মুহাদ্দেসুল ইসলাম। রাষ্ট্রপক্ষে ছিলেন ডেপুটি অ্যাটর্নি জেনারেল ড. মো. বশির উল্লাহ।

ডেপুটি অ্যাটর্নি জেনারেল ড. মো. বশির উল্লাহ জানান, এই জামিন আদেশের বিরুদ্ধে আপিল বিভাগে আবেদন করা হবে।

জানা যায়, মানিকগঞ্জের দক্ষিণ শেওতায় গত বছরের ২৩ জানুয়ারি খুন হন মাহমুদা আক্তার। এ ঘটনায় নিহত মাহমুদার স্বামী জহিরুল ইসলাম বাদী হয়ে মামলা করেন। এ মামলায় তদন্ত শেষে একই বছরের ৩১ মে নিহতের মেয়েসহ ৫ আসামির বিরুদ্ধে অভিযোগপত্র দাখিল করে পুলিশ। গত বছরের ৮ জুলাই নুর বক্সকে গ্রেফতার করে পুলিশ। সেই থেকে নুর বক্স কারাবন্দি।

ডেপুটি অ্যাটর্নি জেনারেল ড. মো. বশির উল্লাহ জানান, নিহতের মেয়ে জুলেখা জ্যোতির সঙ্গে ফেসবুকের মাধ্যমে যোগাযোগ হয় আসামি শফিউর রহমান নাইমের। উভয়ে বিবাহিত হলেও তারা পরকীয়ায় জড়িয়ে পড়ে। এর জেরে জুলেখার বিয়ে বিচ্ছেদ হয়। এ অবস্থায় জুলেখা নাইমকে বিয়ে করতে চাইলে তার মা মাহমুদা আক্তার বাধা দেন। এতে ক্ষুব্ধ হয়ে দেড় লাখ টাকায় নুর বক্সসহ কয়েকজন খুনি ভাড়া করে জুলেখা। ভাড়াটিয়া খুনিরা মাহমুদা আক্তারকে হত্যা করে।

অনুগ্রহ করে সামাজিক যোগাযোগ মাধ্যমে শেয়ার করুন

এ সম্পর্কীত আরো সংবাদ