1. [email protected] : dalim :
  2. [email protected] : dalim1 :
বৃহস্পতিবার, ২৮ অক্টোবর ২০২১, ০৭:১২ পূর্বাহ্ন

যে কারণে প্রকাশ্য ক্ষমা চাইতে সুজনকে লিগ্যাল নোটিশ

  • প্রকাশিত হয়েছে : রবিবার, ৭ মার্চ, ২০২১
  • ১৭৪ বার পঠিত হয়েছে

ল লাইফ রিপোর্ট: জাতীয় দলের সাবেক অধিনায়ক রকিবুল হাসানকে মারতে যাওয়ার ঘটনায় বিসিবির পরিচালক ও সাবেক অধিনায়ক খালেদ মাহমুদ সুজনকে লিগ্যাল নোটিশ পাঠানো হয়েছে। নোটিশে সংবাদ সম্মেলন করে প্রকাশ্য ক্ষমা চাওয়ার আহবান জানানো হয়েছে।

রোববার (৭ মার্চ) সুপ্রিম কোর্টের আইনজীবী মো. আবু তালেব বিসিসির পরিচালক খালেদ মাহমুদ সুজনকে এ নোটিশ পাঠান। নোটিশে বলা হয়েছে, জাতীয় দলের সাবেক অধিনায়ক রকিবুল হাসানকে মারতে যাওয়ার ঘটনায় আগামী সাত দিনের মধ্যে সংবাদ সম্মেলন করে ক্ষমা না চাইলে বিসিবির পরিচালক খালেদ মাহমুদ সুজনের বিরুদ্ধে আইনগত ব্যবস্থা নেওয়া হবে।

আইনজীবী মো. আবু তালেব ঢাকা পোস্টকে বলেন, সাবেক অধিনায়ক রকিবুল হাসান একজন মুক্তিযোদ্ধা। তিনি খালেদ মাহমুদ সুজনের থেকেও সিনিয়র ক্রিকেট অধিনায়ক। তাকে অপমানের ঘটনা আমার নজরে এসেছে। এ কারণে আমি সংক্ষুব্ধ হয়ে জনস্বার্থে এ নোটিশ পাঠিয়েছি।

তিনি বলেন, গত ২২ ফেব্রুয়ারি জাতীয় দলের সাবেক অধিনায়ক রকিবুল হাসানকে মারতে যান আরেক সাবেক অধিনায়ক খালেদ মাহমুদ সুজন। কক্সবাজার শেখ কামাল আন্তর্জাতিক স্টেডিয়ামে দেশের সাবেক কিংবদন্তি ক্রিকেটারদের নিয়ে আয়োজিত লিজেন্ডস চ্যাম্পিয়ন্স ট্রফিতে অপ্রত্যাশিত একটি ঘটনাকে কেন্দ্র করে সিনিয়র ক্রিকেটার রকিবুল হাসানের দিকে মারার উদ্দেশ্যে তেড়ে যান ক্যাসিনোকাণ্ডে সমালোচিত সুজন।

আবু তালেব বলেন, সুজনের এমন ঘটনায় অনেকেই অবাক হয়েছেন। অনেকে এগিয়ে গিয়ে সুজনকে আটকানোর চেষ্টা করেন। তাকে আটকাতে বেশ বেগই পেতে হয়েছে। এর মধ্যেই এই বোর্ড পরিচালক রাগ আটকাতে না পেরে উপড়ে ফেলেন মাঠের পাশে থাকা স্পন্সর প্রতিষ্ঠানের ছোট্ট ছাউনি। কী এমন ঘটল যে এই বয়সে সিনিয়র রকিবুল হাসানের দিকে তেড়ে গেলেন বাংলাদেশ ক্রিকেট বোর্ডের (বিসিবি) প্রভাবশালী পরিচালক খালেদ মাহমুদ?

এ ব্যাপারে রকিবুল হাসান বলেছেন, আমি যেহেতু টেকনিক্যাল কমিটির চেয়ারম্যান, তাই বলেছি অন্য জায়গায় খেলা আয়োজনের জন্য। আইনের মধ্যে যা আছে তা-ই বলেছি; কিন্তু সুজনের এমন মারমুখী আচরণে আমি হতাশ। এটা নিয়ে আমার কিছু বলার নেই।

প্রকাশ্যে কক্সবাজারের মাঠে ম্যাচ রেফারি রকিবুল হাসানকে মারতে উদ্যত হওয়া প্রসঙ্গে সংবাদমাধ্যমকে সুজন বলেন, এ নিয়ে কিছুই বলবেন না তিনি। নো কমেন্টস।

অনুগ্রহ করে সামাজিক যোগাযোগ মাধ্যমে শেয়ার করুন

এ সম্পর্কীত আরো সংবাদ