1. [email protected] : dalim :
  2. [email protected] : dalim1 :
মঙ্গলবার, ১৯ অক্টোবর ২০২১, ১০:৫৩ পূর্বাহ্ন

রিজেন্টের সাহেদের জামিন হয়নি, আবেদন তালিকা থেকে বাদ

  • প্রকাশিত হয়েছে : মঙ্গলবার, ৮ জুন, ২০২১
  • ১০৯ বার পঠিত হয়েছে

ল লাইফ রিপোর্টঃ ব্যক্তিগত গাড়ি থেকে মদ ও ফেনসিডিল উদ্ধারের ঘটনায় বিশেষ ক্ষমতা আইনে করা মামলায় রিজেন্ট গ্রুপের চেয়ারম্যান মো. সাহেদ জামিন পাননি। জামিন চেয়ে তাঁর করা আপিল কার্যতালিকা থেকে বাদ দিয়েছেন হাইকোর্ট। বিচারপতি মো. রেজাউল হক ও বিচারপতি মো. বদরুজ্জামানের সমন্বয়ে গঠিত ভার্চ্যুয়াল হাইকোর্ট বেঞ্চ আজ মঙ্গলবার এ আদেশ দেন।

এর আগে ওই মামলায় জামিন চেয়ে ২৫ মার্চ নিম্ন আদালতে বিফল হন সাহেদ। এর বিরুদ্ধে হাইকোর্টে আপিল করে জামিন চান তিনি, যা আজ শুনানির জন্য ওঠে।
আদালতে সাহেদের পক্ষে শুনানিতে ছিলেন আইনজীবী মাহবুব উদ্দিন খোকন ও শাহরিয়ার ভূঁইয়া। রাষ্ট্রপক্ষে শুনানিতে ছিলেন ডেপুটি অ্যাটর্নি জেনারেল সাইফুদ্দিন খালেদ। পরে সাইফুদ্দিন খালেদ বলেন, শুনানি নিয়ে হাইকোর্ট জামিন না দিয়ে সাহেদের আবেদনটি কার্যতালিকা থেকে বাদ দিয়েছেন।

গত বছরের ১৫ জুলাই আলোচিত রিজেন্ট হাসপাতাল প্রতারণা মামলার প্রধান আসামি মো. সাহেদকে সাতক্ষীরার সীমান্ত এলাকা থেকে অবৈধ অস্ত্রসহ গ্রেপ্তার করা হয়। গত ১৮ জুলাই তাঁকে নিয়ে রাজধানীর উত্তরায় মধ্যরাতে অভিযান চালায় ডিবি পুলিশ। সেখানে ব্যক্তিগত গাড়ি থেকে মদ ও ফেনসিডিল উদ্ধারের ঘটনায় পরদিন উত্তরা পশ্চিম থানায় মামলাটি করা হয়।

অনুগ্রহ করে সামাজিক যোগাযোগ মাধ্যমে শেয়ার করুন

এ সম্পর্কীত আরো সংবাদ