1. [email protected] : dalim :
  2. [email protected] : dalim1 :
সোমবার, ২০ সেপ্টেম্বর ২০২১, ০৮:৪৫ পূর্বাহ্ন
শিরোনাম
কুড়িগ্রাম জেলা ও দায়রা জজকে যুক্তিতর্কের জাবেদা কপি প্রদানের নির্দেশ উচ্চ আদালতের ডিআইজি প্রিজনস পার্থ গোপাল বণিক কারাগারে ফখরুলসহ ৩৯ জনের বিরুদ্ধে অভিযোগ গঠনের শুনানি ২১ নভেম্বর বিএনপি নেতা দুলুর বিরুদ্ধে দুর্নীতি মামলা চলবে খালেদা জিয়ার বিরুদ্ধে অভিযোগ গঠনের শুনানি ৩১ অক্টোবর ৪৬০ কোটির মালিক কম্পিউটার অপারেটর নুরুল ফের রিমান্ডে ‘ইভ্যালির চেয়ারম্যান-এমডি প্রতারক চক্রের লিডার’ ভুল চিকিৎসায় পুরুষত্বহীনতার অভিযোগ:২৪ ঘন্টার মধ্যে ওসিকে মামলা নেয়ার নির্দেশ দিলেন ম্যাজিষ্ট্রেট ফেনীর দাদনার খাল দখল ও দুষণের অভিযোগ:স্বপ্রণোদিত হয়ে তদন্তের নির্দেশ দিলেন স্পেশাল ম্যাজিস্ট্রেট ফেনীর দাদনার খাল দখল ও দুষণের অভিযোগ:স্বপ্রণোদিত হয়ে তদন্তের নির্দেশ দিলেন স্পেশাল ম্যাজিস্ট্রেট

শিশুর ঘাড়ে ভাই হত্যার দায় : দুই তদন্ত কর্মকর্তাকে তলব

  • প্রকাশিত হয়েছে : মঙ্গলবার, ২৯ জুন, ২০২১
  • ১৫৯ বার পঠিত হয়েছে

ল লাইফ রিপোর্ট:বগুড়ার সারিয়াকান্দিতে ছোট ভাই হত্যার দায় ১২ বছরের শিশু বড় ভাই সৌরভের ঘাড়ে চাপানোর ঘটনার ব্যাখ্যা দিতে দুই তদন্ত কর্মকর্তাকে তলব করেছেন হাইকোর্ট।

তদন্ত কর্মকর্তারা হলেন- পিবিআইয়ের বগুড়ার উপ-পরিদর্শক মনসুর আলী ও ওই মামলায় প্রথম চার্জশিট দেওয়া সারিয়াকান্দি থানার উপ-পরিদর্শক নয়ন কুমার। মামলার নথিসহ আগামী ৩ আগস্ট তাদেরকে হাজির হতে বলা হয়েছে।

মঙ্গলবার (২৯ জুন) বিচারপতি জাহাঙ্গীর হোসেন ও বিচারপতি মো. আতাউর রহমানের হাইকোর্ট বেঞ্চ এ আদেশ দেন।

আদালতে আবেদনের পক্ষে শুনানি করেন অ্যাডভোকেট মোহাম্মদ শিশির মনির। রাষ্ট্রপক্ষে ছিলেন ডেপুটি অ্যাটর্নি জেনারেল ড. মো. বশির উল্লাহ। ছোট ভাই হত্যার দায়ে অভিযুক্ত ১২ বছরের শিশু সৌরভ ভার্চুয়ালি আদালতে সংযুক্ত হয়েছিলেন।

গত ২০ জুন বগুড়ার সারিয়াকান্দিতে ছোট ভাই হত্যার দায় ১২ বছরের শিশু বড় ভাই সৌরভের ঘাড়ে চাপানোর ঘটনায় আদালত বলেছিলেন, এমন ঘটনা যদি সত্যি হয়ে থাকে এটা হবে দেশের জন্য অত্যন্ত দুঃখজনক।

‘পুলিশের ভুলে ১২ বছরের শিশুর ঘাড়ে ছোট ভাই হত্যার দায়’ শিরোনামে একটি পত্রিকায় সংবাদ প্রকাশ হয়। ওই সংবাদ যুক্ত করে হাইকোর্টে আবেদন করেন সুপ্রিমকোর্টের আইনজীবী মো. শিশির মনির।

পত্রিকায় প্রকাশিত প্রতিবেদনে বলা হয়, ২০১৫ সাল থেকে ছোট ভাইকে হত্যার দায় নিয়ে ঘুরতে হচ্ছে ১২ বছর বয়সী বড় ভাইকে। সে বছরের ২৫ আগস্ট বগুড়ার কাটাখালি গ্রামের একটি পাটখেত থেকে উদ্ধার করা হয় মহিদুল ইসলামের ছেলে সোহাগের মরদেহ। এরপর জিজ্ঞাসাবাদের কথা বলে পুলিশ বাড়ি থেকে ধরে নিয়ে যায় বড় ভাই সৌরভকে। জোর করে হত্যার স্বীকারোক্তিও নেওয়া হয়। এ মামলায় এখন বাড়ি ছাড়া পুরো পরিবার।

এম/এ/হ

অনুগ্রহ করে সামাজিক যোগাযোগ মাধ্যমে শেয়ার করুন

এ সম্পর্কীত আরো সংবাদ