1. [email protected] : dalim :
  2. [email protected] : dalim1 :
সোমবার, ২৫ অক্টোবর ২০২১, ০৬:৩৬ পূর্বাহ্ন
শিরোনাম
আট মাসেও প্রতিবেদন না দেওয়ায় আদালতের উষ্মা আবরার হত্যা : ২৫ আসামির মৃত্যুদণ্ড চায় রাষ্ট্রপক্ষ মণ্ডপে হামলা: নুরের দলের ৭ নেতাকর্মী রিমান্ডে বরগুনার আদালতে ব্যতিক্রমী রায়:মাদক মামলায় দোষী সাব্যস্ত আসামীকে ৭ শর্তে প্রবেশন দিয়েছে আদালত সোনাগাজীতে বদর মোকাম খালে অবৈধ বাঁধে জলাবদ্ধতা,ডুবে গেছে ফসল:ব্যবস্থা নিতে ম্যাজিস্ট্রেটের স্বপ্রণোদিত আদেশ আবরার হত্যা: রাষ্ট্রপক্ষের যুক্তি উপস্থাপন ২৪ অক্টোবর বদরুন্নেসা কলেজের শিক্ষক রুমা সরকার রিমান্ডে বারাহিপুরে চাঞ্চল্যকর ফেসবুক লাইভে স্ত্রী খুনের মামলায় টুটুলের মৃত্যুদন্ড আদালতের পরিদর্শনে ধরা পড়ল এসি ল্যান্ড অফিসের নামজারি কার্যক্রমের ভয়াবহ অনিয়ম Producing a aktionär Porch Pitch

সাভারে স্বেচ্ছাসেবক লীগ নেতা হত্যা : হাইকোর্টে দুই আসামির জামিন

  • প্রকাশিত হয়েছে : বুধবার, ১১ আগস্ট, ২০২১
  • ৪৬ বার পঠিত হয়েছে

ল লাইফ রিপোর্ট:সাভারে তেঁতুলঝোড়া ইউনিয়ন স্বেচ্ছাসেবক লীগের সহ-সভাপতি হুমায়ুন কবির সরকারকে হত্যাকাণ্ডের ঘটনায় করা মামলায় দুই আসামির জামিন মঞ্জুর করে আদেশ দিয়েছেন হাইকোর্ট। জামিন পাওয়া আসামিরা হলেন- সাদেকুল ইসলাম ও মোমিন মল্লিক।

এ সংক্রান্ত আবেদনের শুনানি নিয়ে বুধবার (১১ আগস্ট) হাইকোর্টের বিচারপতি জাহাঙ্গীর হোসেন সেলিম ও বিচারপতি মো. আতোয়ার রহমানের সমন্বয়ে গঠিত ভার্চুয়াল বেঞ্চ এ আদেশ দেন।

আদালতে আজ আসামিদের পক্ষে ছিলেন ব্যারিস্টার রুহুল কুদ্দুস কাজল। রাষ্ট্রপক্ষে ছিলেন ডেপুটি অ্যাটর্নি জেনারেল মো. সারওয়ার হোসেন বাপ্পী।

জানা গেছে, ২০১৯ সালের ১১ এপ্রিল সাভারে তেঁতুলঝোড়া ইউনিয়ন স্বেচ্ছাসেবক লীগের সহ-সভাপতি হুমায়ুন কবির সরকারকে কুপিয়ে হত্যা করা হয়। ওই বছরের ১৪ এপ্রিল ধলেশ্বরী নদী থেকে তার মরদেহ উদ্ধার করা হয়। একই উপজেলার ফারুক হোসেন পারভেজের সঙ্গে বিরোধের জেরে এই হত্যাকাণ্ড ঘটেছে বলে অভিযোগ রয়েছে।

এই ঘটনায় সাভার থানায় হত্যা মামলা দায়ের করা হয়। পুলিশ ওই বছরের ৩০ মে সাদেকুল ও ১৪ এপ্রিল মোমিন মল্লিককে গ্রেফতার করে। এ মামলায় গ্রেফতার আসামিদের মধ্যে সাদেকুল ইসলাম ও মোমিন মল্লিকসহ নয়জন আদালতে হত্যার দায় স্বীকার করে জবানবন্দি দিয়েছেন। এরই মধ্যে তদন্ত সম্পন্ন করে গত বছরের ১৯ জানুয়ারি আদালতে অভিযোগপত্র দাখিল করে পুলিশ।

এম/এ/হ

অনুগ্রহ করে সামাজিক যোগাযোগ মাধ্যমে শেয়ার করুন

এ সম্পর্কীত আরো সংবাদ