1. [email protected] : dalim :
  2. [email protected] : dalim1 :
মঙ্গলবার, ২৭ জুলাই ২০২১, ১১:৫৪ পূর্বাহ্ন

সুপ্রিম কোর্টে বিএনপিপন্থী আইনজীবীদের বিক্ষোভ

  • প্রকাশিত হয়েছে : সোমবার, ২৯ মার্চ, ২০২১
  • ২১৩ বার পঠিত হয়েছে

ল লাইফ রিপোর্ট: মোদিবিরোধী আন্দোলনকে কেন্দ্র করে সারাদেশে নিরীহ জনতার ওপর হামলা ও হত্যার প্রতিবাদে সুপ্রিম কোর্ট প্রাঙ্গণে মিছিল ও বিক্ষোভ সমাবেশ করেছেন বিএনপিপন্থী আইনজীবীরা।

সোমবার (২৯ মার্চ) জাতীয়তাবাদী আইনজীবী ফোরাম সুপ্রিম কোর্ট শাখার ব্যানারে এ বিক্ষোভ মিছিল ও সমাবেশ অনুষ্ঠিত হয়।

সমাবেশে জাতীয়তাবাদী আইনজীবী ফোরামের কেন্দ্রীয় সদস্য সচিব ও বিএনপি চেয়ারপারসনের উপদেষ্টা ফজলুর রহমান বলেন, জনগণের অধিকার হরণ করে অবৈধ সরকার ক্ষমতা দখল করে আছে। সরকারকে টিকিয়ে রাখতে যারা যারা সহযোগিতা করছেন তাদেরও মানুষ ক্ষমা করবে না। এ সরকারের পতন রাজপথেই হবে। আইনজীবীরা এ আন্দোলনে সামনে থেকে নেতৃত্ব দেবেন।

বিএনপির যুগ্ন মহাসচিব ব্যারিস্টার মাহবুব উদ্দিন খোকন বলেন, বাংলাদেশে ভারতীয় আগ্রাসনের প্রতিবাদ করায় কয়েকজনকে হত্যা করেছে সরকারের আইন-শৃঙ্খলা বাহিনী। এ সরকার পাকিস্তানি হানাদার বাহিনীর প্রেতাত্মা। এ সরকার মানবাধিকার লঙ্ঘনকারী। ভবিষ্যতে এজন্য তাদের বিচারের মুখোমুখি হতে হবে।

সুপ্রিম কোর্ট আইনজীবী সমিতির সম্পাদক ব্যারিস্টার রুহুল কুদ্দুস কাজল বলেন, স্বাধীনতার সুবর্ণজয়ন্তীর নামে দেশের মানুষকে জিম্মি করা হয়েছে। এ উৎসব কোথায় কীভাবে হয়েছে তা জনগণ উপলব্ধি করতে পারেনি। একজন ভিনদেশি অতিথিকে খুশি করতে গিয়ে এদেশের মানুষ নিরীহ মানুষের লাশ দেখেছে।

বিক্ষোভ সমাবেশ বিএনপির আইনজীবী বিষয়ক সম্পাদক ব্যারিস্টার কায়সার কামাল, আহ্বায়ক আবেদ রাজা, ব্যারিস্টার নাসির উদ্দীন অসীম, জাতীয়তাবাদী আইনজীবী ফোরাম সুপ্রিম কোর্ট ইউনিটের সভাপতি আবদুস জাব্বার ভূঁইয়া, সাধারণ সম্পাদক কামরুল ইসলাম সজল, ব্যারিস্টার রাগীব রউফ চৌধুরী, মাজেদুল ইসলাম পাটোয়ারী, কাজী তৌহিদুল ইসলাম প্রমুখ বক্তব্য রাখেন।

অনুগ্রহ করে সামাজিক যোগাযোগ মাধ্যমে শেয়ার করুন

এ সম্পর্কীত আরো সংবাদ