1. [email protected] : dalim :
  2. [email protected] : dalim1 :
সোমবার, ২৫ অক্টোবর ২০২১, ০৮:০৯ পূর্বাহ্ন
শিরোনাম
আট মাসেও প্রতিবেদন না দেওয়ায় আদালতের উষ্মা আবরার হত্যা : ২৫ আসামির মৃত্যুদণ্ড চায় রাষ্ট্রপক্ষ মণ্ডপে হামলা: নুরের দলের ৭ নেতাকর্মী রিমান্ডে বরগুনার আদালতে ব্যতিক্রমী রায়:মাদক মামলায় দোষী সাব্যস্ত আসামীকে ৭ শর্তে প্রবেশন দিয়েছে আদালত সোনাগাজীতে বদর মোকাম খালে অবৈধ বাঁধে জলাবদ্ধতা,ডুবে গেছে ফসল:ব্যবস্থা নিতে ম্যাজিস্ট্রেটের স্বপ্রণোদিত আদেশ আবরার হত্যা: রাষ্ট্রপক্ষের যুক্তি উপস্থাপন ২৪ অক্টোবর বদরুন্নেসা কলেজের শিক্ষক রুমা সরকার রিমান্ডে বারাহিপুরে চাঞ্চল্যকর ফেসবুক লাইভে স্ত্রী খুনের মামলায় টুটুলের মৃত্যুদন্ড আদালতের পরিদর্শনে ধরা পড়ল এসি ল্যান্ড অফিসের নামজারি কার্যক্রমের ভয়াবহ অনিয়ম Producing a aktionär Porch Pitch

হাইকোর্টে আজ থেকে ৩০ টি ভার্চুয়াল বেঞ্চে চলবে শুনানি

  • প্রকাশিত হয়েছে : রবিবার, ১৩ জুন, ২০২১
  • ১৮৭ বার পঠিত হয়েছে

ল লাইফ রিপোর্টঃ করোনাভাইরাসের সংক্রমণ বেড়ে যাওয়ায় সুপ্রিম কোর্টের হাইকোর্ট বিভাগে সীমিত পরিসরে বিচার কাজ চলছিল। প্রথমে দু’টি বেঞ্চ গঠন করা হয়। পর্যায়ক্রমে হাইকোর্টের বেঞ্চ বাড়িয়ে ২১টি বেঞ্চ গঠন করেন প্রধান বিচারপতি সৈয়দ মাহমুদ হোসেন।

সর্বশেষ গত ১০ জুন আরও ৯টি নতুন বেঞ্চ গঠন করা হয়। ফলে হাইকোর্টে আজ রোববার (১৩ জুন) থেকে ৩০টি বেঞ্চে ভার্চুয়ালি বিচারকাজ পরিচালিত হবে।

জানা গেছে, দ্বিতীয় দফা করোনা সংক্রমণ বেড়ে যাওয়ায় গত ৪ এপ্রিলের পর আজ থেকে সর্বোচ্চ ভার্চুয়াল বেঞ্চ পাচ্ছেন বিচারপ্রার্থীরা।

সংক্রমণ রোধে গত এপ্রিলের শুরুতে বিধিনিষেধ আরোপের পর ৪টি ভার্চুয়াল বেঞ্চ গঠন করেন প্রধান বিচারপতি।

পরে ২২ এপ্রিল আরও দু’টি বেঞ্চ গঠন করা হয়। এরপর পর্যায়ক্রমে ২৯ এপ্রিল তিনটি, ২২ মে ৭টি, ৩১ মে ৫টি এবং সর্বশেষ ১০ জুন ৯টি বেঞ্চ গঠন করা হয়। আজ রোববার থেকে পরবর্তী নির্দেশনা দেয়া পর্যন্ত মোট ৩০টি বেঞ্চ ভার্চুয়ালি বিচারকাজ পরিচালনা করবেন।

অনুগ্রহ করে সামাজিক যোগাযোগ মাধ্যমে শেয়ার করুন

এ সম্পর্কীত আরো সংবাদ