1. [email protected] : dalim :
  2. [email protected] : dalim1 :
রবিবার, ১৯ সেপ্টেম্বর ২০২১, ১১:৪৮ অপরাহ্ন
শিরোনাম
কুড়িগ্রাম জেলা ও দায়রা জজকে যুক্তিতর্কের জাবেদা কপি প্রদানের নির্দেশ উচ্চ আদালতের ডিআইজি প্রিজনস পার্থ গোপাল বণিক কারাগারে ফখরুলসহ ৩৯ জনের বিরুদ্ধে অভিযোগ গঠনের শুনানি ২১ নভেম্বর বিএনপি নেতা দুলুর বিরুদ্ধে দুর্নীতি মামলা চলবে খালেদা জিয়ার বিরুদ্ধে অভিযোগ গঠনের শুনানি ৩১ অক্টোবর ৪৬০ কোটির মালিক কম্পিউটার অপারেটর নুরুল ফের রিমান্ডে ‘ইভ্যালির চেয়ারম্যান-এমডি প্রতারক চক্রের লিডার’ ভুল চিকিৎসায় পুরুষত্বহীনতার অভিযোগ:২৪ ঘন্টার মধ্যে ওসিকে মামলা নেয়ার নির্দেশ দিলেন ম্যাজিষ্ট্রেট ফেনীর দাদনার খাল দখল ও দুষণের অভিযোগ:স্বপ্রণোদিত হয়ে তদন্তের নির্দেশ দিলেন স্পেশাল ম্যাজিস্ট্রেট ফেনীর দাদনার খাল দখল ও দুষণের অভিযোগ:স্বপ্রণোদিত হয়ে তদন্তের নির্দেশ দিলেন স্পেশাল ম্যাজিস্ট্রেট

এ ধরণের ঈদ যেন আর না দেখতে হয়: নাভিলা কাশফী

  • প্রকাশিত হয়েছে : রবিবার, ২৪ মে, ২০২০
  • ২৫১ বার পঠিত হয়েছে

ল লাইফ রিপোর্ট:শাহ নাভিলা কাশফী। সুপ্রিম কোর্টের আইনজীবী। কাজ করছেন সিনিয়র আইনজীবী খন্দকার মাহবুব হোসেনের জুনিয়র হিসেবে।রাজনৈতিক পরিবারের মেয়ে নাভিলা বর্তমানে ময়মনসিংহের ফুলপুরের পৈত্রিক বাড়িতে অবস্থান করছেন। ঘরবন্দী নাভিলা করোনাকালীন ঈদ নিয়ে কথা বলেছেন।

শাহ নাভিলা কাশফী বলেন, সামাজিক দুরত্ব বজায় রাখা চলাকালীন সময়ে এবারের ঈদ। ভিন্ন রকম এ ঈদের আনন্দ নিজের মত করেই   উৎযাপন করবো আমাদের এই ময়মনসিংহের বাড়িতে। এবারের ঈদ এসেছে করোনাভাইরাসের ভীতিকর আর হোম কোয়ারেন্টাইনের এক ঘেয়ে সময়ের মাঝে। সামাজিক দুরত্ব বজায় রাখার কারণে ঈদের আনন্দ কারো সাথে সাক্ষাতে ভাগ করে নিতে না পারায় এবারের ঈদের আনন্দ অনেকটাই বিবর্ণ।তবে প্রত্যাশা থাকবে পৃথিবীজুড়ে  মহামারীর এই ভয়াবহতা কেটে যাক। আর এ যেন এ ধরণের ঈদ না দেখতে হয়।

অনুগ্রহ করে সামাজিক যোগাযোগ মাধ্যমে শেয়ার করুন

এ সম্পর্কীত আরো সংবাদ