1. [email protected] : dalim :
  2. [email protected] : dalim1 :
মঙ্গলবার, ২৭ জুলাই ২০২১, ১১:৩৩ পূর্বাহ্ন

অস্ত্র ও মাদক মামলায় ইরফান সেলিমের বিরুদ্ধে অব্যাহতি শুনানি আজ

  • প্রকাশিত হয়েছে : বৃহস্পতিবার, ১৮ ফেব্রুয়ারী, ২০২১
  • ৮৮ বার পঠিত হয়েছে

ল লাইফ রিপোর্টঃ  ঢাকা-৭ আসনের সংসদ সদস্য হাজি সেলিমের ছেলে ইরফান সেলিমের বিরুদ্ধে চকবাজার থানায় দায়ের করা অস্ত্র ও মাদক মামলায় অব্যাহতির চূড়ান্ত প্রতিবেদনের শুনানি আজ। বৃহস্পতিবার (১৮ ফেব্রুয়ারি) সকাল ১১টায় ঢাকা মহানগর দায়রা জজ কে এম ইমরুল কায়েশের আদালতে এ শুনানি অনুষ্ঠিত হবে।

এর আগে গত ৮ ফেব্রুয়ারি চূড়ান্ত প্রতিবেদনটি শুনানির জন্য দিন ধার্য ছিল। কিন্তু ওই দিন কারা কর্তৃপক্ষ ইরফান সেলিমকে আদালতে হাজির করেনি। তাই রাষ্ট্রপক্ষ থেকে শুনানি পেছানোর আবেদন করা হয়। এরপর ঢাকা মহানগর দায়রা জজ কে এম ইমরুল কায়েশ আবেদন মঞ্জুর করে আজ (১৮ ফেব্রুয়ারি) দিন ধার্য করেন।

গত ৫ জানুয়ারি মামলার তদন্ত কর্মকর্তা চকবাজার থানার পুলিশ পরিদর্শক মুহাম্মদ দেলোয়ার হোসেন আদালতে এ প্রতিবেদন জমা দেন।

উল্লেখ্য, গত ২৫ অক্টোবর নৌবাহিনীর লেফটেন্যান্ট ওয়াসিফ আহমদ খান মোটরসাইকেলে করে যাচ্ছিলেন। এ সময় হাজী সেলিমের ছেলে ওয়ার্ড কাউন্সিলর ইরফান সেলিমের গাড়ি তাকে ধাক্কা মারে। এরপর তিনি সড়কের পাশে মোটরসাইকেল থামিয়ে গাড়ির সামনে দাঁড়ান ও নিজের পরিচয় দেন। তখন গাড়ি থেকে ইরফানের সঙ্গে থাকা অন্যরা একসঙ্গে তাকে মারধর করে মেরে ফেলার হুমকি দেন। তার স্ত্রীকে অশ্লীল ভাষায় গালিগালাজ করেন।

এ ঘটনায় ২৬ অক্টোবর সকালে ইরফান সেলিম, তার দুই দেহরক্ষী জাহিদুল মোল্লা, এ বি সিদ্দিক দিপু, গাড়িচালক মিজানুর রহমান ও রিপন কাদিরসহ অজ্ঞাতনামা ২-৩ জনকে আসামি করে ওয়াসিফ আহমদ খান ধানমন্ডি থানায় মামলা করেন।

ওইদিনই দুপুরে র‌্যাব পুরান ঢাকার চকবাজারে হাজি সেলিমের বাসায় অভিযান চালায়। সেখান থেকে ইরফান সেলিম ও তার দেহরক্ষী জাহিদকে হেফাজতে নেয়। বাসায় অবৈধভাবে মদ ও ওয়াকিটকি রাখার দায়ে র‌্যাবের ভ্রাম্যমাণ আদালত তাদের দুই জনকে এক বছর করে কারাদণ্ড দেন। পরের দিন (২৭ অক্টোবর) র‌্যাব-৩ এর ডিএডি কাইয়ুম ইসলাম চকবাজার থানায় ইরফান সেলিম ও দেহরক্ষী জাহিদের বিরুদ্ধে অস্ত্র ও মাদকের পৃথক চারটি মামলা করেন।

সূত্রঃ ঢাক পোষ্ট

অনুগ্রহ করে সামাজিক যোগাযোগ মাধ্যমে শেয়ার করুন

এ সম্পর্কীত আরো সংবাদ