1. [email protected] : dalim :
  2. [email protected] : dalim1 :
বৃহস্পতিবার, ২৯ জুলাই ২০২১, ০৮:১৮ অপরাহ্ন

উল্টো পথে মোটরসাইকেল চালানোর প্রতিবাদ করায় বিচারকের উপর হামলা

  • প্রকাশিত হয়েছে : বৃহস্পতিবার, ১০ ডিসেম্বর, ২০২০
  • ৫৯৭ বার পঠিত হয়েছে

ল লাইফ রিপোর্ট: চট্টগ্রামের আউটার রিং রোডে উল্টো পথে মোটরসাইকেল চালানোর প্রতিবাদ করায় এক বিচারকে মারধরের অভিযোগ উঠেছে। এ ঘটনায় বন্দর থানা আওয়ামী লীগের বহিষ্কৃত সাংগঠনিক সম্পাদক হাজি ইকবালের ছেলে আলী আকবর ও জিসান নামে দুইজনকে ধরে পুলিশে দেয় স্থানীয় জনতা।

গতকাল বুধবার পতেঙ্গা  আউটার রিং রোডে এ ঘটনা ঘটে।

হামলার শিকার জহির উদ্দিন চট্টগ্রাম আদালতে ৫ম যুগ্ম দায়রা জজ হিসেবে দায়িত্বরত রয়েছেন।

পতেঙ্গা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা জোবাইর সৈয়দ সাংবাদিকদের জানান, বিকেলে আউটার রিং রোডে উল্টো পথে বেপরোয়া ভাবে মোটরসাইকেল রেস করছিল আলী আকবর ও জিসান। বিচারক জহির উদ্দিন তাদের এমন আচরণের প্রতিবাদ করেন। এতে ক্ষিপ্ত হয়ে দু জন বিচারকের উপর হামলা চালায়। এসময় স্থানীয় লোকজন তাদের হাত থেকে বিচারকে উদ্ধার করেন। এবং আক্রমণকারী দুজন কে ধরে পুলিশের কাছে তুলে দেন।

এ ঘটনায় আটক আলী আকবর নগরীর বন্দর থানা আওয়ামী লীগের বহিষ্কৃত সাংগঠনিক সম্পাদক হাজী ইকবালের ছেলে। ১০ বছর আগে বহিষ্কার হলেও তিনি এখনও আওয়ামী লীগ নেতা পরিচয়ে বিভিন্ন সভা-সমাবেশে অংশ নেন। আটক আরেকজন হাসান আলী জিসান স্থানীয় জনৈক হাজী লিয়াকত আলীর ছেলে।

ওসি জোবাইর সৈয়দ আরো  জানান, আটক দু’জন আউটার রিং রোডে উল্টো পথে মোটরসাইকেল চালিয়ে আসেন। এসময় চট্টগ্রাম মহানগর দায়রা জজ আদালতের পঞ্চম যুগ্ম জজ জহির উদ্দিন ওই পথ দিয়ে গাড়ি নিয়ে যাচ্ছিলেন। মোটরসাইকেল তার গাড়ির সামনে পড়লে তিনি উল্টো পথে বেপরোয়া গাড়ি চালানোর বিষয়ে জানতে চান। এসময় তারা মোটরসাইকেল থেকে নেমে ঔদ্ধত্যপূর্ণ আচরণের পাশাপাশি বিচারককে মারধর করেন। ঘটনা দেখে উপস্থিত স্থানীয় লোকজন হামলাকারীদের আটকে ফেলে এবং পরে পুলিশের হাতে সোপর্দ করে।

 

অনুগ্রহ করে সামাজিক যোগাযোগ মাধ্যমে শেয়ার করুন

এ সম্পর্কীত আরো সংবাদ