1. [email protected] : dalim :
  2. [email protected] : dalim1 :
সোমবার, ২৫ অক্টোবর ২০২১, ০৭:৪৭ পূর্বাহ্ন
শিরোনাম
আট মাসেও প্রতিবেদন না দেওয়ায় আদালতের উষ্মা আবরার হত্যা : ২৫ আসামির মৃত্যুদণ্ড চায় রাষ্ট্রপক্ষ মণ্ডপে হামলা: নুরের দলের ৭ নেতাকর্মী রিমান্ডে বরগুনার আদালতে ব্যতিক্রমী রায়:মাদক মামলায় দোষী সাব্যস্ত আসামীকে ৭ শর্তে প্রবেশন দিয়েছে আদালত সোনাগাজীতে বদর মোকাম খালে অবৈধ বাঁধে জলাবদ্ধতা,ডুবে গেছে ফসল:ব্যবস্থা নিতে ম্যাজিস্ট্রেটের স্বপ্রণোদিত আদেশ আবরার হত্যা: রাষ্ট্রপক্ষের যুক্তি উপস্থাপন ২৪ অক্টোবর বদরুন্নেসা কলেজের শিক্ষক রুমা সরকার রিমান্ডে বারাহিপুরে চাঞ্চল্যকর ফেসবুক লাইভে স্ত্রী খুনের মামলায় টুটুলের মৃত্যুদন্ড আদালতের পরিদর্শনে ধরা পড়ল এসি ল্যান্ড অফিসের নামজারি কার্যক্রমের ভয়াবহ অনিয়ম Producing a aktionär Porch Pitch

করোনায় মারা গেলেন সুপ্রিম কোর্টের আরেক আইনজীবী

  • প্রকাশিত হয়েছে : সোমবার, ৫ এপ্রিল, ২০২১
  • ১৯৩ বার পঠিত হয়েছে

ল লাইফ রিপোর্ট: ব্যারিস্টার তানভীর পারভেজের মৃত্যুর একদিন পরেই করোনা আক্রান্ত হয়ে সুপ্রিম কোর্টের আইনজীবী রশিদ আহমেদ (৫১) মারা গেছেন (ইন্না লিল্লাহি ওয়া ইন্না ইলাইহি রাজিউন)।

সোমবার (৫ এপ্রিল) দুপুর ১টা ৫০ মিনিটে রাজধানীর সরকারি কর্মচারী হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তিনি মারা যান। সাবেক ডেপুটি অ্যাটর্নি জেনারেল অ্যাডভোকেট মোতাহার হোসেন সাজু আইনজীবী রশিদ আহমেদের মৃত্যুর বিষয়টি ঢাকা পোস্টকে নিশ্চিত করেছেন।

তিনি বলেন, অ্যাডভোকেট রশিদ আহমেদ করোনা আক্রান্ত হয়ে গত ২১ মার্চ হাসপাতালে ভর্তি হন। শারীরিক অবস্থার অবনতি হলে তাকে ২২ মার্চ আইসিইউতে নেওয়া হয়। আজ দুপুর ১টা ৫০ মিনিটে তিনি মারা গেছেন।

অ্যাডভোকেট রশিদ আহমেদের মরদেহ তার গ্রামের বাড়ি কুড়িগ্রাম জেলার নাগেশ্বরীতে নেওয়া হবে। সেখানে জানাজা শেষে দাফন করা করা হবে। তার স্ত্রী ও তিন সন্তান রয়েছে বলেও জানান অ্যাডভোকেট মোতাহার হোসেন সাজু।

সুপ্রিম কোর্ট আইনজীবী সমিতির সদস্য ও প্রশাসনিক ট্রাইব্যুনালের নিয়মিত আইনজীবী রশিদ আহমেদ ২০১৭ সালে হাইকোর্ট ডিভিশনে আইন পেশা পরিচালনার জন্য অনুমতি পান।

করোনার দ্বিতীয় ঢেউয়ে গত ৩ এপ্রিল সুপ্রিম কোর্টের ব্যারিস্টার তানভীর পারভেজ (৪৭) মারা যান।

অনুগ্রহ করে সামাজিক যোগাযোগ মাধ্যমে শেয়ার করুন

এ সম্পর্কীত আরো সংবাদ