1. [email protected] : dalim :
  2. [email protected] : dalim1 :
বুধবার, ২৬ জানুয়ারী ২০২২, ০৪:৫৫ পূর্বাহ্ন

করোনায় আক্রান্ত বিচারকের সংখ্যা বেড়ে ২৬ জন

  • প্রকাশিত হয়েছে : মঙ্গলবার, ২৩ জুন, ২০২০
  • ৮৯১ বার পঠিত হয়েছে

ল লাইফ রিপোর্ট :  করোনা আক্রান্ত বিচারকের সংখ্যা বেড়েই চলছে। তিন দিনের ব্যবধানে আরো ৬ জন বিচারক করোনা আক্রান্ত হয়েছেন।

মঙ্গলবার  সুপ্রিম কোর্টের স্পেশাল অফিসার মোহাম্মদ সাইফুর রহমান  গণমাধ্যমকে এ তথ্য জানিয়েছেন।

তিনি বলেন, ভার্চুয়াল পদ্ধতিতে আদালতে বিচারকাজ পরিচালনা এবং দায়িত্ব পালনের সময়  ২৩ জুন পর্যন্ত অধস্তন আদালতে ২৬ জন বিচারক, সুপ্রিম কোর্টের ২৬ জন কর্মচারী এবং অধস্তন আদালতের ৭১ জন কর্মচারী করোনা ভাইরাসে আক্রান্ত হয়েছেন।

এর আগে ২০ জুন  সুপ্রিম কোর্ট প্রশাসন থেকে এক বিজ্ঞপ্তিতে জানানো হয়েছিল সারাদেশের অধস্তন আদালতের ২০ জন বিচারক,সুপ্রিম কোর্টের ২৪ জন কর্মচারি এবং অধস্ত আদালতের ৫৯ জন কর্মচারি করোনা ভাইরাসে আক্রান্ত হয়েছেন। এছাড়া করোনা উপসর্গ নিয়ে আইসোলেশনে আছেন আরো ৬ জন বিচারক।

 বিজ্ঞপ্তিতে বলা হয়, ২২ মে সর্ব প্রথম নেত্রকোনার জেলা ও দায়রা জজ শাহজাহান কবির এবং মুন্সিগঞ্জের চীফ জুডিসিয়াল ম্যাজিস্ট্রেট করোনায় আক্রান্ত হন।  

বিজ্ঞপ্তিতে আরো বলা হয়,সুপ্রিম কোর্ট হতে করোনা আক্রান্ত বিচারক এবং কর্মচারীর চিকিৎসা বিষয়ে প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহণের জন্য সংশ্লিষ্ট জেলার জেলা জজগণকে অনুরোধ করা হয়েছে। তাদের সঙ্গে বাংলাদেশ সুপ্রিম কোর্ট হতে সার্বক্ষণিক যোগাযোগ রাখা হচ্ছে এবং সময় সময় বাংলাদেশের প্রধান বিচারপতিকে অবহিত করা হচ্ছে।

অনুগ্রহ করে সামাজিক যোগাযোগ মাধ্যমে শেয়ার করুন

এ সম্পর্কীত আরো সংবাদ